Advertisement
২৭ এপ্রিল ২০২৪

সম্পর্কের ক্ষেত্রে সচেতন থাকুন ধনু রাশি

ধনু, রাশিচক্রের নবম রাশি। রাশি অধিপতি বৃহস্পতি। নিজ রাশিতে অবস্থান করছে, সহ অবস্থান কেতুর। মকর (দ্বিতীয়) রাশিতে স্বক্ষেত্রে শনির বক্রী অবস্থান। মীন (চতুর্থ) রাশিতে অবস্থান করছে মঙ্গল।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২০ ০০:১৪
Share: Save:

ধনু, রাশিচক্রের নবম রাশি। রাশি অধিপতি বৃহস্পতি। নিজ রাশিতে অবস্থান করছে, সহ অবস্থান কেতুর। মকর (দ্বিতীয়) রাশিতে স্বক্ষেত্রে শনির বক্রী অবস্থান। মীন (চতুর্থ) রাশিতে অবস্থান করছে মঙ্গল। ১৬ অগস্ট পরবর্তী মেষ রাশিতে গমন করবে। মিথুন (সপ্তম) রাশিতে একত্রে অবস্থান করছে রাহু এবং শুক্র। কর্কট (অষ্টম) রাশিতে অবস্থান করছে রবি এবং বুধ। আগামী ১৬ অগস্ট রবি এবং ১৭ অগস্ট বুধ পরবর্তী সিংহ রাশিতে গমন করবে।

রাশি অধিপতি শনির স্বক্ষেত্রে অবস্থান শুভ। শনি যে রাশিতে অবস্থান করে, সেই রাশি শুভ ভাব বৃদ্ধি করে। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে সামান্য সমস্যা হতে পারে। ধাতু, যেমন সোনা, লোহা, ফিল্ম, শিক্ষা, মনোরঞ্জন সংক্রান্ত বিষয়ে বিনিয়োগ শুভ।

চতুর্থ রাশির অধিপতির স্বক্ষেত্রি অবস্থান শুভ। চতুর্থ রাশিতে মঙ্গলের অবস্থান আগামী ১৬ অগস্ট পর্যন্ত। সাংসারিক ক্ষেত্রে বিবাদ, হঠাৎ উত্তেজনা এবং মতবিরোধের আশঙ্কা রয়েছে। ১৬ অগস্টের পর শুভ। ১৬ অগস্ট পর্যন্ত মায়ের শরীরের প্রতি দৃষ্টি রাখুন। জমি, বাড়ি এবং যানবাহনের ক্ষেত্রে শুভ।

আরও পড়ুন: শত্রু বিব্রত করতে পারবে না, তবে কন্যা রাশিকে ভোগাতে পারে দাম্পত্য কলহ

পঞ্চম রাশির অধিপতির চতুর্থে অবস্থান এবং রাশির বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শিক্ষার ক্ষেত্রে শুভ। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ শুভ ১৬ অগস্টের পর। সন্তানক্ষেত্র শুভ। সন্তানের মানসিক উত্তেজনা, ১৬ অগস্টের পর বিশেষ সচেতনতার প্রয়োজন।

ষষ্ঠ রাশির অধিপতি শুক্রের শুভ অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক। স্বাস্থ্যক্ষেত্র শুভ। শত্রুর দ্বারা পীড়িত হওয়ার আশঙ্কা কম। প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম। দাম্পত্য সুখ মধ্যম। প্রেমের ক্ষেত্র মধ্যম। রাহু শুক্রের প্রভাব সঙ্গীর সঙ্গে বিভিন্ন বিষয়ে অশান্তির আশঙ্কা।

দশমপতির অষ্টম ক্ষেত্রে অবস্থান কর্মক্ষেত্র মধ্যম ফল দেবে। ১৬ অগস্ট পর্যন্ত মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক এবং ১৭ অগস্ট বুধের রাশি পরিবর্তন কর্মক্ষেত্রে কিছুটা হলেও শুভ ফল দান করবে। একাদশে রাশির অধিপতি শুক্র সপ্তম রাশিতে অবস্থান করছে এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক থাকছে। আয় বা লাভের ক্ষেত্রে শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saggitarius
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE