Advertisement
১৯ এপ্রিল ২০২৪

মাঘ মাসে জন্ম হলে আপনার প্রেম ও বিবাহ কেমন হবে

প্রেমযোগে বিবাহ আপনার জন্যে শ্রেয়। নচেৎ আপনার সঙ্গে মিলিয়ে চলা মুশকিল হয়ে উঠবে। মাঘ, বৈশাখ, জৈষ্ঠ্য, আশ্বিন, পৌষ মাসের জাতক বা জাতিকাকে বিবাহ করলে আপনি সুখী হবেন।  

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৮ ০৬:০৮
Share: Save:

মাঘ মাসে আপনার জন্ম হলে আপনার জীবনে আসবে বিচিত্র অভিজ্ঞতা। প্রায়ই দুঃখ। যাক সে কথা, দেখা যাক কেমন হবে আপনার বিবাহ ও বিবাহিত জীবনঃ—
আপনার জীবনে প্রেম আসবে একবারই। যাকে ভালোবাসবেন প্রাণ দিয়ে ভালোবাসবেন। তবে বিবাহ একটু দেখে শুনে বুঝে তবেই করবেন। বিবাহের পূর্বে হবুস্বামী বা স্ত্রী সর্ম্পকে ভালো করে জেনে বিবাহ করবেন। আপনার স্ত্রী বা স্বামী একটু একগুঁয়ে হবার সম্ভাবনা। চাপা স্বভাবেরও হতে পারেন। মনের দুঃখ, কষ্ট কখনোই প্রকাশ করবেন না আপনার কাছে। আপনার কাছ থেকে তিনি মানসিক শান্তি পাবেন না। আপনিও তাকে বোঝাতে পারবেন না যে আপনি তাকে কতটা ভলোবাসেন। ফলে স্বাভাবিক ভাবেই সে সন্দিহান থাকবে আপনার প্রতি। সংসারে অশান্তি আসবে। দাম্পত্য শান্তিও থাকবে না। তবে প্রেমযোগে বিবাহ আপনার জন্যে শ্রেয়। নচেৎ আপনার সঙ্গে মিলিয়ে চলা মুশকিল হয়ে উঠবে। মাঘ, বৈশাখ, জৈষ্ঠ্য, আশ্বিন, পৌষ মাসের জাতক বা জাতিকাকে বিবাহ করলে আপনি সুখী হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology magh marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE