Advertisement
২৭ এপ্রিল ২০২৪

প্রতি দিন এই দেবতাদের সামনে প্রদীপ জ্বালান, জীবনে এমন কিছু হবে যা চমকে দেবে

ঘুমোলেই খারাপ স্বপ্ন দেখেন? তা হলে পঞ্চমুখী হনুমানজির সামনে প্রদীপ জ্বালান। এর ফলে খারাপ স্বপ্ন দেখা বন্ধ হওয়ার সঙ্গে বাড়িতে যদি কোনও অশুভ শক্তি থাকে তাও দূরে সরে যাবে এবং বাড়ি সুখ শান্তিতে ভরে উঠবে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৯ ০০:০৪
Share: Save:

পুজো করার সময় প্রদীপ না জ্বাললে পুজো সম্পূর্ণ হয় না বলে অনেকের বিশ্বাস। তাই পুজো করার সময় কম বেশি আমরা সকলেই প্রদীপ জ্বালি। হিন্দু মতে এমন কিছু দেবতা আছেন, যাঁদের সামনে প্রদীপ জ্বাললে তাঁরা বেজায় খুশি হন এবং প্রদীপ জ্বেলে তাঁদের আরাধনা করলে খুব শীঘ্র ফল পাওয়া যায়। শুধু তা-ই নয়, জীবনের অনেক সমস্যা রুখে দেওয়া যায় এই ভাবে। জেনে নেওয়া যাক কোন কোন দেবতার সামনে প্রদীপ জ্বাললে জীবনের কোন সমস্যার সমাধান পাওয়া যায়।

১) খারাপ স্বপ্ন দেখা: ঘুমোলেই খারাপ স্বপ্ন দেখেন? তা হলে পঞ্চমুখী হনুমানজির সামনে প্রদীপ জ্বালান। এর ফলে খারাপ স্বপ্ন দেখা বন্ধ হওয়ার সঙ্গে বাড়িতে যদি কোনও অশুভ শক্তি থাকে তাও দূরে সরে যাবে এবং বাড়ি সুখ শান্তিতে ভরে উঠবে।

আরও পড়ুন: সৌভাগ্যকে নিজের কাছে বেঁধে রাখতে পবিত্র ভাদ্র মাসে এই কাজগুলি করুন

২) প্রচুর খরচ: উপার্জনের তুলনায় সঞ্চয় বৃদ্ধি হচ্ছে না? তা হলে সন্ধ্যাবেলা কুবের দেবতার সামনে প্রদীপ জ্বালান। এর ফলে অর্থ নিয়ে সমস্যা কেটে যাবে।

৩) অতিরিক্ত রোগে ভোগান্তি: সূর্যোদয়ের পর সকালবেলা সূর্যের সামনে প্রদীপ জ্বাললে সূর্যদেব এতটাই প্রসন্ন হন যে, কোনও রোগ ব্যাধি আপনার কাছে ঘেঁষতে পারবে না।

৪) বৈবাহিক সুখ: মনের মতো সঙ্গী পেতে এবং দাম্পত্য সুখ বজায় রাখতে রাধাকৃষ্ণের সামনে প্রদীপ জ্বালুন। এর ফলে মনের মতো সঙ্গী পাওয়া যাবে এবং বিবাহিত জীবন সুখের হবে।

৫) কর্ম ও ব্যবসায় দ্রুত উন্নতি: কর্মে বা ব্যবসায় যদি দ্রুত উন্নতি চান, তা হলে কর্মক্ষেত্রে বা ব্যবসায় যাওয়ার পূর্বে গণেশ ঠাকুরের সামনে প্রদীপ জ্বালুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

God
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE