Advertisement
১৯ এপ্রিল ২০২৪

কন্যালগ্নের জাতক-জাতিকাদের ভাগ্য সম্পর্কে জেনে নিন

আপনি মেধাবী ও লেখাপড়ায় ভালই থাকবেন। চিকিৎসাশাস্ত্র, আইনশাস্ত্র ও কলাশাস্ত্রে খুবই সুনাম অর্জন করতে পারবেন।এছাড়া পুস্তক প্রকাশনা,সৌখীন দ্রব্য, মাছ ও এজেন্সি ব্যবসায় নিযুক্ত হতে পারেন।লেখক,অভিনেতা ও সঙ্গীতজ্ঞরূপে সুনাম অর্জন করবেন এবং তা থেকে ভাল অর্থ উপার্জন করতে পারবেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৭ ০১:৪৮
Share: Save:

আপনার লগ্ন যদি কন্যা হয়, তাহলে মনে রাখবেন আপনার ভাগ্যকে সমৃদ্ধশালী করবার জন্য প্রচণ্ড পরিশ্রম করতে হবে।আপনার ভাগ্যকে পরিচালিত করবে শুক্র, বৃহস্পতি, বুধ যার জন্য আয়-ব্যয়ের স্থিরতা কোনও দিন খুঁজে পাবেন না।তার ফলে মাঝে মাঝে আর্থিক দুশ্চিন্তায় ভুগবেন।তবু একটা কথা বলা যায় যে, চূড়ান্ত অর্থকষ্ট আপনার কখনো হবে না।
আপনি পরিশ্রম করতে ভয় পান না ও আপনার অধ্যবসায় দেখবার মত।আপনার জীবনে উন্নতির মূলে আপনার আত্মীয়রা নন—বন্ধুরা আপনার প্রতি যথেষ্ট অনুরক্ত বলেই তারা আপনাকে সর্বপ্রকার সাহায্য করবে।আপনার প্রতিভার দ্বারা আপনার আয় বৃদ্ধি হবেই।
ছাত্র হিসেবে আপনি মেধাবী ও লেখাপড়ায় ভালই থাকবেন। চিকিৎসাশাস্ত্র, আইনশাস্ত্র ও কলাশাস্ত্রে খুবই সুনাম অর্জন করতে পারবেন।এছাড়া পুস্তক প্রকাশনা,সৌখীন দ্রব্য, মাছ ও এজেন্সি ব্যবসায় নিযুক্ত হতে পারেন।লেখক,অভিনেতা ও সঙ্গীতজ্ঞরূপে সুনাম অর্জন করবেন এবং তা থেকে ভাল অর্থ উপার্জন করতে পারবেন।আপনি কখনও অংশীদারী ব্যবসায় প্রবেশ করবেন না।
চাকরিতে আপনার উন্নতিযোগ আছে। শিক্ষকতা, ব্যাঙ্ক, রেল, গোয়েন্দা দপ্তর, বিমান দপ্তর প্রভৃতিতে চাকরি করলে ভাগ্যন্নতি তাড়াতাড়ি।আপনি বিদেশ থেকে অর্থ উপার্জন করতে পারবেন। তবে আপনি এক জায়গায় বেশিদিন চাকরি করতে পারেন না,তাই আপনার চাকরি পরিবর্তনশীল। ৩৫—৩৬ বছর বয়সের পর আপনার আর্থিক উন্নতি যোগ।আপনি একটু দাতা ও পরদুঃখকাতর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology konya rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE