Advertisement
১১ মে ২০২৪

ডিভোর্স এড়াতে কোন জন্মমাসের পাত্রপাত্রীকে বিয়ে করা উচিত (শেষ অংশ)

সমীক্ষায় দেখা গিয়েছে, যে সব মহিলা সেপ্টেম্বরে জন্মগ্রহণ করেছেন, তাঁরা সেই সব পুরুষকে বিয়ে করতে বেশি আগ্রহী থাকেন, যাঁরা তাঁদের মতোই সেপ্টেম্বরে জন্মগ্রহণ করেছেন।

কৃষ্ণপ্রেম
শেষ আপডেট: ১৫ জুন ২০১৯ ০০:০০
Share: Save:

৯) যাঁদের সেপ্টেম্বরে জন্ম: সমীক্ষায় দেখা গিয়েছে, যে সব মহিলা সেপ্টেম্বরে জন্মগ্রহণ করেছেন, তাঁরা সেই সব পুরুষকে বিয়ে করতে বেশি আগ্রহী থাকেন, যাঁরা তাঁদের মতোই সেপ্টেম্বরে জন্মগ্রহণ করেছেন। তাঁরা বিয়ে করতে কম আগ্রহী সেই পুরুষদের, যাঁরা জানুয়ারি বা এপ্রিলে জন্মেছেন। আবার, যে সব পুরুষ সেপ্টেম্বরে জন্মেছেন, তাঁরা আগ্রহী হন সেই মহিলাদের বিয়ে করতে, যাঁদের জন্মমাস সেপ্টেম্বর, অক্টোবর বা ডিসেম্বর। তাঁরা খুব কম আগ্রহ প্রকাশ করেন তাঁদের বিয়ে করতে, যাঁরা এপ্রিল বা অগস্টে জন্মেছেন।


১০) যাঁদের অক্টোবর মাসে জন্ম: সমীক্ষায় দেখা গিয়েছে, অক্টোবরে জন্মানো মহিলারা সব সময় বেশি করে বিয়ে করতে চান জানুয়ারিতে জন্মানো পুরুষদের। তাঁরা সে ভাবে বিয়ে করতে চান না সেই পুরুষদের যাঁদের জন্ম জুনে। আর মোটামুটি বিয়ে করতে চান সেই পুরুষদের, যাঁদের জন্ম ফ্রেব্রুয়ারি, এপ্রিল বা সেপ্টেম্বরে। আবার, অক্টোবরে জন্মানো পুরুষরা সেই সব মহিলাকে বিয়ে করতে চান, যাঁদের জন্ম জানুয়ারি। তাঁরা সে ভাবে বিয়ে করতে চাইবেন না তাঁদের, যে মহিলাদের জন্ম জুনে। সমীক্ষায় বিশেষ ভাবে উল্লেখ করা হয়েছে, অক্টোবরে জন্মানো ছেলেদের সঙ্গে জুনে জন্মানো মেয়েদের বিচ্ছেদের পরিমাণ খুবই বেশি। অক্টোবরে জন্মানো পুরুষদের সঙ্গে ফ্রেব্রুয়ারিতে জন্মানো মেয়েদের বিয়ের ফলাফলও খুব একটা ভাল নয়। তবে অক্টোবরে জন্মানো পুরুষরা যদি জুলাই বা নভেম্বরে জন্মানো মহিলাদের বিয়ে করেন, সেখানে বিয়ে টিকে থাকার রেজাল্ট মাঝামাঝি।


১১) যাদের নভেম্বরে জন্ম: নভেম্বরে জন্মানো মহিলারা সব চেয়ে বেশি বিয়ে করতে আগ্রহী অক্টোবর বা নভেম্বরের জাতকদের। তাঁরা খুব কমই পছন্দ করেন সেই সব পুরুষকে, যাঁদের জন্মমাস অগস্ট। আবার, নভেম্বরে জন্মানো পুরুষেরা সব চেয়ে বেশি পছন্দ করেন জুনে জন্মানো মহিলাদের বিয়ে করতে। তাঁরা খুব কম পছন্দ করেন এপ্রিলে জন্মানো মহিলাদের বিয়ে করতে। দেখা গিয়েছে, সে সব পুরুষের নভেম্বরের দ্বিতীয়ার্ধে জন্ম, তাঁদের বিচ্ছেদের হার খুব বেশি। এখানে উল্লেখ করা প্রয়োজন, মেয়েদের জন্মমাস যা-ই হোক না কেন, বিয়ের ক্ষেত্রে খুব সাবধানে এগোতে হবে সেই পুরুষদের ক্ষেত্রে, যাঁদের জন্মসময় ১৫ নভেম্বর থেকে ৫ ডিসেম্বরের মধ্যে। তবে যে সব পুরুষ নভেম্বরে জন্মেছেন, তাঁরা খুব পছন্দ করেন সেই মহিলাদের বিয়ে করতে, যাঁরা নভেম্বর বা ডিসেম্বরে জন্মেছেন। বরং তাঁরা সে ভাবে পছন্দ করেন না সেই মহিলাদের বিয়ে করতে, যাঁদের জন্মমাস জানুয়ারি।

আরও পড়ুন: ডিভোর্স এড়াতে কোন জন্মমাসের পাত্রপাত্রীকে বিয়ে করা উচিত (দ্বিতীয় অংশ)


১২) যাঁদের ডিসেম্বরে জন্ম: যে মহিলারা ডিসেম্বরে জন্মেছেন, তাঁরা বেশি করে বিয়ে করতে চাইবেন সেই পুরুষদের, যাঁদের জন্মমাস অগস্ট। তাঁরা খুব কম পছন্দ করেন সেই পুরুষদের বিয়ে করতে যাঁদের জন্মমাস মে। তাঁরা মোটামুটি পছন্দ করেন জুলাই, সেপ্টেম্বর বা নভেম্বর মাসে জন্মানো পুরুষদের বিয়ে করতে। আবার, ডিসেম্বরে জন্মানো পুরুষেরা বেশি পছন্দ করেন সেই মহিলাদের, যাঁদের জন্মমাস মে। আর যে মেয়েদের জন্মমাস ফ্রেব্রুয়ারি বা জুলাই, তাঁদের ডিসেম্বরে জন্মানো পুরুষেরা সে ভাবে বিয়ে করতে চান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divorce Rashi Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE