Advertisement
২৭ এপ্রিল ২০২৪

নিজের সুনাম বা প্রশংসা শুনতে বেশি পছন্দ করেন কোন রাশির মানুষ

অন্যের মুখ থেকে নিজের সুনাম বা প্রশংসা শুনতে প্রায় সকলেই পছন্দ করেন। নিজের প্রশংসা শুনতে আগ্রহী নন, এ রকম মানুষ খুব কম পাওয়া যায়। তবে এরই মধ্যে এমনও কিছু মানুষ রয়েছেন, যাঁরা নিজের প্রশংসা যদি এক বার শোনেন, তা হলে তাঁদের আর কোনও কিছুরই প্রয়োজন পড়ে না।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১০ অগস্ট ২০২০ ০০:০৬
Share: Save:

অন্যের মুখ থেকে নিজের সুনাম বা প্রশংসা শুনতে প্রায় সকলেই পছন্দ করেন। নিজের প্রশংসা শুনতে আগ্রহী নন, এ রকম মানুষ খুব কম পাওয়া যায়। তবে এরই মধ্যে এমনও কিছু মানুষ রয়েছেন, যাঁরা নিজের প্রশংসা যদি এক বার শোনেন, তা হলে তাঁদের আর কোনও কিছুরই প্রয়োজন পড়ে না। সে রকম মানুষরা অধীর আগ্রহে থাকে যে কখন কেউ তাঁদের একটু প্রশংসা করবেন। আমাদের ১২টি রাশির মধ্যে কিছু রাশির মানুষ রয়েছেন, যাঁরা এই স্বভাবের অধিকারী।

কোন রাশির মানুষ সুনাম শুনতে খুব বেশি পছন্দ করেন—

কর্কট: কর্কট রাশির জাতক-জাতিকার মন খুব সহজেই জয় করে নেওয়া যাবে যদি তাঁদের একটু প্রশংসা করা যায়। তাঁদের সম্পর্কে যদি কেউ ভাল ভাল কথা বলেন, তবে তাঁরা খুব বেশি অনুপ্রেরিত হন এবং সে সময় প্রায় সব কাজই তাঁরা হাসতে হাসতে করে দিতে পারেন।

আরও পড়ুন: চোখের মণির রং বলে দেবে আপনার স্বভাবের এই সব দিক

বৃশ্চিক: এই রাশির জাতক আবার অল্পে খুশী হন না। নিজের সম্পর্কে বেশ ভাল শব্দ শুনতে আগ্রহী থাকেন। যেমন তেমন ভাবে প্রশংসা করলে এঁদের মন পাওয়া কঠিন হয়ে পড়ে।

মেষ: মেষ রাশির জাতক নিজের প্রশংসা শুনলে এত বেশি মেতে ওঠেন যে, মনে হয় যেন এই জিনিসটা ছাড়া আর কোনও কিছুই এঁরা চান না। নিজের সম্পর্কে ভাল কিছু শোনাই যেন এঁদের একান্ত কাম্য।

সিংহ: সিংহ রাশির জাতক-জাতিকা সুনাম শুনতে শুনতে কখনও হাঁপিয়ে যান না। যত ক্ষণই এঁদের সুনাম করে যাবেন, তত ক্ষণই এঁরা তা শুনতে থাকবেন। এঁরা চান মানুষ তাঁদের আরও বেশি প্রশংসা করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE