Advertisement
০৪ মে ২০২৪

প্রেমের ভিত শক্ত করতে চান ? সহজ কিছু টিপস

বর্তমান সময়ে বিশুদ্ধ প্রেম পাওয়া খুব মুশকিল।হবু প্রেমিক/প্রেমিকাদের বলব, প্রেমে পড়ার আগে একবার ভালো করে জেনে নিন নিজের জন্মছকের বিষয়ে। ভালো করে জেনে নিন আপনার ভাগ্যে প্রেম যোগ আছে কি না।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৮ ০১:৫৮
Share: Save:

প্রেমের ফাঁদ পাতা রয়েছে ভূবন জুড়ে। তবে এই প্রেমের ফাঁদটি কামদেব পেতেছেন না কিউপিড পেতেছেন সেটা বলা মুশকিল। হিন্দু পুরাণ মতে প্রেমের দেবতা কামদেব। রোমান পুরাণ অনুযায়ী প্রেমের দেবতা কিউপড।
বর্তমান সময়ে বিশুদ্ধ প্রেম পাওয়া খুব মুশকিল। পুরানো দিনের প্রেম আর বর্তমান যুগের প্রেমে প্রচুর ব্যতিক্রম। একজন জ্যোতিষী হিসেবে হবু প্রেমিক/প্রেমিকাদের বলব, প্রেমে পড়ার আগে একবার ভালো করে জেনে নিন নিজের জন্মছকের বিষয়ে। ভালো করে জেনে নিন আপনার ভাগ্যে প্রেম যোগ আছে কি না। প্রেমে ঠকবেন না তো ? আপনার প্রেম যেন আপনার দুঃখ কারণ না হয়। মনে রাখবেন প্রেম জীবনের বিশেষ একটা অংশ, কিন্তু সমগ্র জীবনের নয়। সব কিছুর সঙ্গে নিজের ওপর ভরসা ও প্রেমের ওপর আস্থা রাখা আবশ্যক।
এবার প্রেমের বিষয়ে কিছু সহজ টিপস দিই, যার দ্বারা জীবনে প্রেম আসবে এবং জীবনে ইতিমধ্যে আসা প্রেমের ভীত আরও শক্ত হতে পারে।
টিপসঃ
১। নিজের প্রেমিক বা প্রেমিকাকে রোজ কোয়ার্জ (এক রকমের উপরত্ন)-র লকেট বা মালা উপহার দিন তার সঙ্গে নিজেও একটি মালা পরুন।
২। যাদের জীবনে প্রেম আসেনি তারাও রোজ কোয়ার্জ ব্যবহার করতে পারেন (যদি প্রেমে আগ্রহী হন তাহলে)।
৩। পদ্মবীজের মালায় প্রাণ প্রতিষ্ঠা করে নিজে ধারন করলে প্রেমের সম্পর্ক আরও গভীর হয়। মালা পরা অসম্ভব হলে হাতের কব্জিতে পরতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Love tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE