Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Betel Nuts

বাড়িতে সুপারি আছে তো! পদ্ধতি জানা থাকলে ছোট্ট ফলই জীবনে বড় ফল দিতে পারে, বলছে জ্যোতিষ

জ্যোতিষশাস্ত্র মতে, সুপারি দিয়ে কিছু টোটকা করতে পারলে বাস্তু দোষের হাত থেকে দ্রুত মুক্তি পাওয়া যায়।

Astrological tips to follow by using betel nut

সুপারি দিয়ে কী টোটকা করবেন? ছবি: সংগৃহীত।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৭:৫৬
Share: Save:

সুপারি অত্যন্ত শুভ একটা জিনিস। এটা আমরা সকলেই জানি। কারণ সুপারি আমাদের যে কোনও শুভ কাজে ব্যবহৃত হয়। এ ছাড়া, যদি বাড়িতে কোনও বাস্তু দোষ থাকে, তা হলে জ্যোতিষশাস্ত্র মতে সুপারি দিয়ে কিছু টোটকা করতে পারলে সেই বাস্তু দোষের হাত থেকে দ্রুত মুক্তি পাওয়া যায়। সাংসারিক জীবনে নানা সমস্যা আমাদের সামনে এসে পরে, যা থেকে বেরিয়ে আসার জন্য আমরা নানা উপায় খুঁজি। কারণ, যদি বাস্তুদোষের হাত থেকে আমরা মুক্তি না পাই, তা হলে যে কোনও সমস্যা থেকেও বেরিয়ে আসতে পারা যায় না।

দেখে নিই সুপারি দিয়ে করা কিছু টোটকা

১) প্রতি বৃহস্পতিবার মা লক্ষ্মী দেবীকে সুপারি অর্পণ করুন। সুপারি মা লক্ষ্মীর অত্যন্ত প্রিয়। এর ফলে গৃহে সুখ-শান্তি বজায় থাকে।

২) সুপারি গণেশের খুব প্রিয়, তাই সুপারি এবং কালো তিল একসঙ্গে গণেশের চরণে অর্পণ করলে প্রচুর সম্পত্তির মালিক হওয়া যায়। এ ছাড়া, যে কোনও দুঃখ-কষ্ট কাটিয়ে ওঠা যায়। এই টোটকা করলে গণেশের কৃপা পাওয়া যায়।

৩) অর্থ সর্বদা নিজের ধরে রাখতে চাইলে একটা লাল সুতোয় সুপারি বেঁধে মানিব্যাগে রেখে দিন।

৪) সন্তানের লেখাপড়ায় মনোযোগ আনতে সাদা কাপড়ে একটা সুপারি, একটা পান, গোটা হলুদ ও এক টাকার কয়েন বেঁধে পড়ার জায়গায় রেখে দিন। এর ফলে সন্তানের পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি পাবে।

৫) চাকরি ও ব্যবসায় উন্নতি করতে চাইলে লাল কাপড়ে সাতটা সুপারি, সাতটা পান, হলুদ, এক টাকার কয়েন বেঁধে ব্যবসা বা চাকরির জায়গায় রেখে দিন। এর ফলে দ্রুত উন্নতি চোখে পরবে।

৬) সংসারের নানা সমস্যার হাত থেকে মুক্তি পেতে একটা লাল কাপড়ে একটা পান, একটা সুপারি সিঁদুর লাগিয়ে ও একটা এক টাকার কয়েন একসঙ্গে বেঁধে বাড়ির সদর দরজায় ঝুলিয়ে রাখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Betel Nuts Astrological Tips Astrological Remedies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE