Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Astrological Tips

আপনি ধনী না কি খুব প্রেমিক! শরীরে লুকিয়ে আছে চারটি চিহ্ন

মানব দেহে তিলের মতোই আরও অন্য কিছু চিহ্ন থাকে, যা বিশেষ কিছু বিষয় নির্দেশ করে। জ্যোতিষশাস্ত্র মতে, এই চিহ্নগুলি ভাগ্য পরিবর্তন করে।

শরীরের কোন চিহ্ন নির্দেশ করে আপনি খুব প্রেমিক?

শরীরের কোন চিহ্ন নির্দেশ করে আপনি খুব প্রেমিক? ছবি: সংগৃহীত।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ২১:১১
Share: Save:

তিল আমাদের প্রত্যেকেরই শরীরে কোনও না কোনও অংশে থাকে। শরীরের কিছু অংশে তিল থাকা যেমন শুভ, তা আবার অশুভও বটে। তিলের মতো আরও কিছু চিহ্ন আমাদের শরীরের নানা অঙ্গে থাকে। এই চিহ্নগুলির নিজস্ব মানে রয়েছে। জ্যোতিষশাস্ত্রে মনে করা হয়, মানব দেহের এই চিহ্নগুলি ভাগ্য পরিবর্তনের সহায়ক। এই চিহ্নগুলির কোনওটি অর্থ, কোনওটি প্রেম-ভালবাসা, কোনওটি আবার সুখ-সমৃদ্ধি নির্দেশ করে।

জেনে নিন শরীরে থাকা কোন চারটি চিহ্ন আপনার জন্য শুভ

১) পায়ে চক্র বা পদচিহ্ন যাঁদের পায়ে পদচিহ্ন বা চক্রচিহ্ন থাকে, তাঁদের ধন-সম্পদ সুরক্ষিত থাকে। শিশুদের প্রতি এঁদের অগাধ ভালবাসা থাকে। এঁরা খুব ভাল মনের মানুষ হন। অন্যের প্রতি আদেশ চালাতে এঁরা খুব পছন্দ করে এবং পরিবারের মানুষদের কাছেও খুব প্রিয় পাত্র হন।

২) হাতের মাঝখানের কিছু চিহ্ন যদি হাতের তালুর মাঝখানে রথ, পতাকা, তীর বা চক্রচিহ্ন থাকে, তা হলে তারা অতি ভাগ্যবান হন। এঁরা ব্যবসা থেকে চাকরি, সব কাজেই সাফল্য লাভ করেন। বিবাহিত জীবন এঁদের সুখকর হয়। এ ছাড়া, এঁরা যা কিছু কাজই শুরু করুন না কেন, তা খুব ভাল ভাবে সম্পূর্ণ হয়।

৩) হাতের তালুতে তিল হাতের তালুতে তিল খুবই শুভ বলে মনে করা হয়। যাঁদের হাতে তিল থাকে, তাঁরা জীবনে প্রচুর ধনী হন এবং সমাজে প্রতিষ্ঠা লাভ করেন। জীবনে প্রচুর উত্থান-পতনের পর এঁদের জীবনে সাফল্য আসে। জীবনে যে কোনও সংগ্রামে এঁরা সব সময়ে জয়লাভ করেন। নিজের সঙ্গীর প্রতি এঁদের একটা আলাদা স্নেহ থাকে।

৪) পায়ের তলায় তিল যাদের পায়ের তলায় তিল রয়েছে, তাঁরা সেরা শাসক হতে পারবেন। এই ব্যক্তিরা জীবনে সব ধরনের সুখ পাবেন। এঁরা খুব স্বাধীনচেতা হন। নিজের লক্ষ্যে পৌঁছতে এঁরা প্রচুর পরিশ্রম করতে পারেন। টাকার ক্ষেত্রে এরা বেশ ভাগ্যবান হন। এঁরা প্রচুর পৈতৃক সম্পত্তির অধিকারী হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE