Advertisement
০৫ মে ২০২৪
Birth Chart

মিথ্যাচার বা কপটতা সহ্য করতে পারেন না? রহস্য আপনার জন্মকুণ্ডলীতে

অনেকেই এমন রয়েছেন যাঁরা, সারা জীবন খুব সহজ সরল ভাবে কাটিয়ে দেন, আবার এমনও কিছু মানুষ রয়েছেন যাঁরা না চাইতেও কোনও না কোনও ভাবে ছলনার সাহায্য নিয়েই ফেলেন।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ০৮:২৪
Share: Save:

জীবনে সত্যের সঙ্গে পথ চলার মতো বীরত্ব হয়তো আর কিছুতে নেই। মিথ্যাচার, কপটতা বা ছলনার মতো কাজ হয়তো খুব সহজ, কিন্তু সুন্দর সরল ভাবে পথ চলা একটু কঠিন। অনেকেই এমন রয়েছেন যাঁরা, সারা জীবন খুব সহজ সরল ভাবে কাটিয়ে দেন, আবার এমনও কিছু মানুষ রয়েছেন যাঁরা না চাইতেও কোনও না কোনও ভাবে ছলনার সাহায্য নিয়েই ফেলেন। অন্যের সঙ্গে ছলনা বা বিশ্বাসঘাতকতা খুবই নিন্দনীয় কাজ।

এ সবের ফলে আমাদের খুব কাছের মানুষদের মনে আমরা দুঃখ দিয়ে ফেলি। কাছের মানুষরা হয়তো আমাদের কাছ থেকে অনেক দূরে সরে যান। আবার আমাদের মধ্যে এমনও মানুষ রয়েছেন, যাঁরা ছলনার সাহায্য নেওয়া একেবারেই পছন্দ করেন না বা কারও সঙ্গে ছলনা করার কথা ভাবতেও তাঁদের অত্যন্ত মর্মপীড়া হয়। ছলনা করা বা না করা, এটি জাতকের জন্মছক অনুযায়ী বিচার করা হয়। এমন কিছু যোগ রয়েছে, যা জাতকের জন্মকুণ্ডলীতে থাকলে জাতক মিথ্যা বা কপটতার সাহায্য নেওয়া একেবারেই পছন্দ করেন না বা জাতক অকপট হন।

দেখে নেওয়া যাক জন্মছকের কোন অবস্থানের ফলে জাতক অকপট হন:

• চতুর্থে শুভ গ্রহ থাকা চাই, চতুর্থ স্থানে গ্রহ উচ্চস্থ, স্বক্ষেত্রস্থ বা মিত্রক্ষেত্রস্থ হতে হবে। তবে এই যোগ সূচিত হয়।

• যদি লগ্নপতি শুভ গ্রহের সঙ্গে বা শুভ গ্রহ দ্বারা দৃষ্ট হয় এবং চতুর্থ স্থানে অবস্থান করে, তবে এই যোগ সূচিত হয়।

এই যোগের ফলাফল:

• যে কোনও বিষয়ে গোপনীয়তা জাতক মোটেই পছন্দ করেন না।

• এঁদের মন খুব সহজ-সরল এবং পবিত্র হয়।

• এই যোগ যদি জন্মছকে থাকে, তা হলে জাতক কোনও মতেই অন্যের ছলনা বা কপটতা পছন্দ করবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE