Advertisement
০৪ জুন ২০২৪
Shanidev

Shanidev: নিয়মিত শনিদেবের এই মন্ত্রগুলি পাঠ করলে জীবনে আসবে দ্রুত উন্নতি

কেউই চান না যে, শনিদেবের দৃষ্টি তাঁর উপর পড়ুক। শনিদেবের দৃষ্টি যদি পড়ে, তা হলে জীবন যে দুর্বিষহ হয়ে ওঠে এ কথা কে না জানেন! কিন্তু এই অবস্থা কাটিয়ে ওঠার কিছু প্রক্রিয়া জ্যোতিষ শাস্ত্র মতে রয়েছে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ০৮:১০
Share: Save:

কেউই চান না যে, শনিদেবের দৃষ্টি তাঁর উপর পড়ুক। শনিদেবের দৃষ্টি যদি পড়ে, তা হলে জীবন যে দুর্বিষহ হয়ে ওঠে এ কথা কে না জানেন! কিন্তু এই অবস্থা কাটিয়ে ওঠার কিছু প্রক্রিয়া জ্যোতিষ শাস্ত্র মতে রয়েছে। তেমন একটি প্রক্রিয়া হল শনিদেবের কিছু মন্ত্র পাঠ করা। যা সঠিক নিয়মে নিয়মিত করতে পারলে জীবন থেকে শনিদেবের দৃষ্টির প্রকোপ হয়তো কিছুটা হলেও কম হবে।

মন্ত্র

• যাবতীয় দুঃখ-দুর্দশা কাটিয়ে উঠতে হলে প্রতি শনিবার সকালে স্নান সেরে এই মন্ত্রটি পাঠ করতে হবে। মন্ত্র— ‘ওঁ প্রাং প্রীম প্রৌম সঃ শনিশ্চরায় নমঃ’।

• শনির দোষ নিবারণ করতে জীবন থেকে অশুভ শক্তিকে দূর করে শুভ শক্তি লাভ করতে পাঠ করুন এই মন্ত্র— ‘ওঁ ত্র্যম্বকম যজামহে সুগন্ধম পুষ্টি-বর্ধনম উর্বরুকা মিভ বন্ধনাম মৃত্যুর্মুক্ষিয় মা ম্রিতাৎ’।

• জীবনে সুখ সমৃদ্ধি আনতে কে না চায়! কিন্তু অনেক সময় এই চাওয়া পূর্ণ হয় না, এ ক্ষেত্রে প্রতি শনিবার শনিদেবের সামনে বসে একটি তিলের তেলের প্রদীপ জ্বালিয়ে এই পাঠ করুণ এই মন্ত্র— "শাজায়াম চ বর্তিশনৈয়াকতাম বাহনিনা যজিতাম ময় দীপম গৃহান দেবাশন ত্রিলোকীয় তিমির পহম!’

• জীবনের যে কোনও ক্ষেত্রে সফল হয়ে উঠতে পাঠ করুন এই মন্ত্র— ‘ওঁ শাম শানিশ্চরায় নমঃ’।

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: মেয়েদের ভোট বিশ্লেষণ এবং তর্ক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shanidev
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE