Advertisement
০৯ মে ২০২৪
Vastu Shastra

ভাগ্যকে সঙ্গে রাখতে কোন দিন কোন জিনিস কিনবেন আর কোনটা নয়, জেনে নিন

বার অনুযায়ী যদি কেনাকাটা করা হয় তা হলে ভাগ্য জাগ্রত হতে খুব বেশি দেরি লাগে না এবং সুখ সমৃদ্ধিও দ্রুত বৃদ্ধি পায়।

রবিবার যে কোনও লাল জিনিস কেনা যেতে পারে।

রবিবার যে কোনও লাল জিনিস কেনা যেতে পারে।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ০৮:২১
Share: Save:

কেনাকাটা করতে ভালবাসেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। অনেকে প্রয়োজনে আবার অনেকে স্রেফ শখ মেটানোর জন্য কেনাকাটা করেন। তবে এটা অবশ্যই মনে রাখতে হবে যে সপ্তাহের যে কোনও দিন যে কোনও জিনিস কেনা একেবারেই উচিত নয়। বার অনুযায়ী যদি কেনাকাটা করা হয় তা হলে ভাগ্য জাগ্রত হতে খুব বেশি দেরি লাগে না এবং সুখ সমৃদ্ধিও দ্রুত বৃদ্ধি পায়।

দেখে নিন বার অনুযায়ী কোন জিনিস কেনা উচিত

রবিবার: রবিবার যে কোনও লাল জিনিস কেনা যেতে পারে। এ ছাড়া এই দিন দানাশস্য কিনলে সৌভাগ্য বৃদ্ধি পায়। তবে এই দিন ভুলেও লোহার তৈরি কোনও জিনিস কিনতে নেই।

সোমবার: এই দিন দুগ্ধ জাতীয় যে কোনও জিনিস কেনা যেতে পারে। এ ছাড়া রান্নাঘরের কোনও জিনিসও কেনা যেতে পারে। তবে এই দিন সাজগোজের জিনিস বা ইলেক্ট্রনিক্স জিনিস কিনতে নেই।

মঙ্গলবার: এই দিন জামাকাপড় কেনা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তবে অবশ্যই তা লাল রঙের হতে হবে। এ ছাড়া লাল রঙের যে কোনও কিছু কেনা যেতে পারে। তবে এই দিন জুতো এবং লোহার জিনিস কেনা থেকে বিরত থাকুন।

বুধবার: এই দিন শিল্পসামগ্রী কেনা অত্যন্ত শুভ। এ ছাড়া চাল, বাসনপত্র এবং অ্যাকোয়ারিয়ামও কিনতে পারেন।

বৃহস্পতিবার: এই দিন সম্পত্তি কেনা খুব শুভ। ইলেক্ট্রনিক্স জিনিসও কেনা যেতে পারে। তবে এই দিন ভুলেও ধারালো কোনও জিনিস এবং কাচের জিনিস কেনা যাবে না।

শুক্রবার: পুজো পার্বণে কাজে লাগে এমন জিনিস, ঘর সাজানোর জিনিস এবং প্রসাধনী দ্রব্য জামাকাপড় কেনা খুবই শুভ। তবে এই দিন রান্নাঘরের কোনও জিনিস কেনা যাবে না।

শনিবার: এই দিন মেশিনপত্র এবং আসবাব কিনুন। তবে এই দিন চামড়ার তৈরি কোনও জিনিস, নুন, সরষের তেল, কালো দানাশস্য কিনবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra,
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE