Advertisement
০৩ মে ২০২৪
Palmistry

হাতের তালুর কোন চিহ্ন বিশেষ প্রতিভা, অর্থ, মান প্রাপ্তির লক্ষণ? কী বলে জ্যোতিষশাস্ত্র?

হাত দেখেই বোঝা যায় নাম-যশ হবে কি না। কার হাতের কোন চিহ্ন সৌভাগ্যের কথা বলে?

হাতের তালুর কোন চিহ্ন আপনার জন্য শুভ?

হাতের তালুর কোন চিহ্ন আপনার জন্য শুভ? প্রতীকী ছবি।

সুপ্রিয় মিত্র
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৪
Share: Save:

যদি কারও করতলে হৃদয় রেখা অভগ্ন, সেই সঙ্গে বৃহস্পতির ও শুক্রের স্থান উচ্চ হয়, সেই সব জাতক দয়ালু, প্রতিভাশালী ও সকলের দ্বারা প্রশংসিত হয়।

বুধের ক্ষেত্রে অমলিন চতুষ্কোণ চিহ্ন থাকলে জাতক সুবক্তা হয় এবং তার দ্বারাই এদের অর্থ উপার্জন হয়।

বৃহস্পতির ক্ষেত্র থেকে শিরো রেখা পর্যন্ত বিস্তৃত রেখার উপর তারকা চিহ্ন থাকলে, সেই সব জাতক দৈব অনুগ্রহে অর্থলাভ করে। সেই সঙ্গে কর চতুষ্কোণ থাকলে জাতক প্রতিভাবান ও অর্থ উপার্জনকারী হয়।

যদি কারও করতলে শুক্র বন্ধনী অভগ্ন থাকে ও তৎসহ রবি রেখা থাকলে জাতক শিল্পী হয় ও সাহিত্যে প্রচুর খ্যাতি ও অর্থ উপার্জন করে। এই সঙ্গে ভাগ্যরেখা চন্দ্রের ক্ষেত্র থেকে উঠলে জাতক খুবই ভাগ্যবান হয়।

রবির ক্ষেত্র উচ্চ এবং সেখানে তারকা চিহ্ন থাকলে ও তৎসহ রবিরেখা সুস্পষ্ট ও অমলিন হলে এবং বৃহস্পতির ক্ষেত্রে ক্রস চিহ্ন থাকলে জাতক বেশি পুরস্কার লাভ করে।

রবির ক্ষেত্র উচ্চ হলে ও সেখানে তারকা চিহ্ন থাকলে, রবিরেখা অমলিন ও সুস্পষ্ট হলে, বৃহস্পতির উপরে ক্রস চিহ্ন থাকলে সেই জাতক যশস্বী হন।

শিররেখার শেষ অংশ বক্র ভাবে চন্দ্রের স্থানে গেলে জাতক কল্পনাপ্রবণ, কবিতা রচনাকারী, নিপুণ কলাবিদ হয়ে থাকেন। কিন্তু এই রেখা যদি চন্দ্রের ক্ষেত্রের বেশি নীচে নেমে যায়, তাঁদের কল্পনা ভুল পথে যায়। তবে চন্দ্রক্ষেত্রে ত্রিভুজ থাকলে শুভফল দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Palmistry Astrological Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE