Advertisement
০৬ মে ২০২৪
Vastu Shastra

রাতে ঘুমোতে যাওয়ার আগে এই টোটকা করলে জীবন থেকে বহু সমস্যা দূর হবে

সময় কখনও ভাল আবার কখনও মন্দ যায়। যখন জীবন খারাপ চলে তখন পরিস্থিতি কী ভাবে সামলাব তা ভাবতেই দিন কেটে যায়। কিন্তু অনেক ভাবনার পরেও কোনও সমাধান আমরা পাই না।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ০৮:০৪
Share: Save:

সময় কখনও ভাল আবার কখনও মন্দ যায়। যখন জীবন খারাপ চলে তখন পরিস্থিতি কী ভাবে সামলাব তা ভাবতেই দিন কেটে যায়। কিন্তু অনেক ভাবনার পরেও কোনও সমাধান আমরা পাই না। জ্যোতিষমতে এমন কিছু সমাধান রয়েছে যা সঠিক নিয়মে করতে পারলে জীবন থেকে কিছুটা হলেও সমস্যা দূর হয়ে যাবে। দেখে নেব সে রকমই একটা টোটকা।

টোটকা

রাতে ঘুমোতে যাওয়ার আগে পাঁচটা রসুনের কোয়া খোসা ছাড়িয়ে একটা লাল কাপড়ে রেখে সাদা সুতো দিয়ে বেঁধে পুঁটলি করে, সেই পুঁটলিটা বালিশের নীচে রেখে ঘুমিয়ে পড়তে হবে। এই একই নিয়ম প্রতি দিন করতে হবে। এই কাজটি এক কোয়া রসুন দিয়ে করলে বেশি ভাল ফল দেয়।

এই টোটকার উপকারিতা—

• এই টোটকাটি প্রতি দিন সঠিক নিয়মে করতে পারলে নিজের ভিতরে যত প্রকার নেগেটিভ এনার্জি রয়েছে তা দূর হয়ে যাবে।

• এই টোটকার মাধ্যমে নানা রকম রোগ নির্মূল হয়ে যায়, বিশেষ করে হার্টের রোগ থেকে মুক্তি পাওয়া যায়।

• যাঁদের রাতে মাঝে মাঝেই দুঃস্বপ্ন আসে তাঁরা অন্তত সপ্তাহে এক বার এই টোটকাটি করতে পারেন। রাতে দুঃস্বপ্ন আসা বন্ধ হয়ে যাবে।

• যাঁরা খুব হতাশায় ভোগেন বা যাঁদের অতিরিক্ত টেনশন কাজ করে তাঁরা টেনশন কমাতে এই টোটকা করতে পারেন।

• যাঁরা অত্যন্ত দারিদ্রতায় কষ্ট পাচ্ছেন তাঁরা বেশ কিছু দিন একটানা এই টোটকাটি করতে পারলে খুব ভাল উপকার পাবেন। অর্থ ভাগ্য বৃদ্ধিতেও এই টোটকা বিশেষ উপযোগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE