Advertisement
০৬ মে ২০২৪
Birth Chart

জন্মছকে শনি-রাহুর যোগ থাকলে দ্রুত করুন এই কাজ

লগ্ন থেকে দ্বাদশ ঘরে যদি শনি রাহুর যোগ থাকে সেই অনুযায়ী খারাপ ফল দেয় এই যোগ। তবে যে কোনও খারাপের পরেই ভাল আসে এতে কোনও সন্দেহ নেই।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ০৮:১৪
Share: Save:

জন্মছকে শনি-রাহুর যোগ থাকলে জাতক জাতিকার জীবনে তা অত্যন্ত খারাপ ফল দেয়। এই যোগ জন্মছকের এক এক ঘরে এক এক প্রকার ফল দেয়। জ্যোতিষ অনুযায়ী আবার কিছু ক্ষেত্রে এই যোগকে নাগমণি যোগ বলা হয়। কিছু ক্ষেত্রে এই যোগ খুবই খারাপ ফল প্রদান করে।

লগ্ন থেকে দ্বাদশ ঘরে যদি শনি রাহুর যোগ থাকে সেই অনুযায়ী খারাপ ফল দেয় এই যোগ। তবে যে কোনও খারাপের পরেই ভাল আসে এতে কোনও সন্দেহ নেই। তাই এই খারাপ যোগেরও প্রতিকার রয়েছে যা সঠিক নিয়মে পালন করতে পারলে খুব দ্রুত এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে।

দেখে নিন এই সমস্যা থেকে মুক্তির উপায়—

এই উপায় করতে লাগবে খোসা সমেত ১৩টা বাদাম, একটা নারকেল এবং এক টুকরো কালো কাপড়।

প্রথমে ১৩টা বাদাম এবং নারকেলটা কালো কাপড়ে মুড়ে নিতে হবে। তার পর শুদ্ধ আসনে শুদ্ধ বস্ত্রে শনি এবং রাহুর মন্ত্র পাঠ করতে হবে ১০৮ বার। তার পর সব সামগ্রী প্রবাহিত জলে ভাসিয়ে দিতে হবে। এই ক্রিয়া করতে হবে এক টানা ৪৩ দিন। পর পর ৪৩ দিন করতে হবে এক দিনও বাদ না দিয়ে।

এই উপায় সঠিক নিয়মে করতে পারলে জীবন থেকে নানা প্রকার সমস্যা দূরীভূত হয়ে যাবে এবং জীবন থাকবে শান্তিপূর্ণ।

শনি মন্ত্র— ওম শাম শনিশ্চারায় নমহঃ।।

রাহুর মন্ত্র— ওঁ ভ্রাং ভ্রীং সঃ রাহবে নমঃ।।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE