Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Black Door

দরজার কালো রং গৃহ সদস্যদের উপর কী প্রভাব দান করে

বাড়ির দ্বার বা দরজা সুন্দর করতে এবং দরজার আয়ু বৃদ্ধি করতে বিভিন্ন রঙের ব্যবহার করা হয়। বাস্তু এবং জ্যোতিষ শাস্ত্র মতে বিভিন্ন রং বিভিন্ন শুভ বা অশুভ ফল দান করে।

গৃহের প্রধান বা অন্যান্য দ্বার বা দরজা সুন্দর করতে কালো রং করা হয়।

গৃহের প্রধান বা অন্যান্য দ্বার বা দরজা সুন্দর করতে কালো রং করা হয়। ছবি- সংগৃহীত

সুপ্রিয় মিত্র
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১১:১১
Share: Save:

বাসস্থান মানুষের প্রাথমিক চাহিদার একটি। এই বাসস্থানটি ঘিরেই মানুষের বিভিন্ন আকাঙ্খা বা বিভিন্ন রকম শখ থাকে। বাসস্থান বা বাড়িটি সামর্থ্য মতো সুন্দর করে সাজানোর। সুন্দর করে সাজানোর জন্য বিভিন্ন রং ব্যবহার করা হয়। বাড়ি বা গৃহের গুরুত্বপূর্ণ স্থান হল প্রধান এবং অন্যান্য দ্বার বা দরজা। কারণ দ্বার বা দরজার মাধ্যমেই কর্মশক্তি গৃহে প্রবেশ করে। গৃহে প্রবেশ করা কর্মশক্তি ধনাত্মক বা ঋণাত্মক হবে, তা নির্ভর করে গৃহের প্রধান বা অন্যান্য দ্বার বা দরজার উপর। দ্বার বা দরজা সুন্দর পরিষ্কার-পরিছন্ন হলে তা ধনাত্মক কর্মশক্তি প্রবেশের পক্ষে শুভ।

বাড়ির দ্বার বা দরজা সুন্দর করতে এবং দরজার আয়ু বৃদ্ধি করতে বিভিন্ন রঙের ব্যবহার করা হয়। বাস্তু এবং জ্যোতিষ শাস্ত্র মতে বিভিন্ন রং বিভিন্ন শুভ বা অশুভ ফল দান করে। গৃহের প্রধান বা অন্যান্য দ্বার বা দরজা সুন্দর করতে কালো রং করে থাকি। দরজার কালো রং গৃহের সদস্যদের উপর কী প্রভাব ফেলতে বা কি ফল দান করতে পারে?

গৃহের প্রধান দরজার ফ্রেম বা দরজার কালো রং গৃহকর্তার উপর অশুভ প্রভাব দান করে। গৃহের প্রধান দরজার ফ্রেম বা দরজার রং কালো করলে গৃহকর্তা প্রতারণার শিকার হতে পারেন। অপমানিত বা কলঙ্কিত ( মিথ্যা দোষে ) হতে পারেন। আয়ের জন্য প্রচুর পরিশ্রম করতে হয়।গৃহকর্তার কক্ষ বা শয়ন কক্ষের দরজার ফ্রেম বা দরজার রং কালো হলে গৃহকর্তার স্ত্রী, গৃহকর্তার ক্ষেত্রে ভয়ঙ্কর বা অসহনীয় হয়ে ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Black Door
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE