Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Astrological Tips

ঋণ ঘিরে বিপদে পড়ার আশঙ্কা কোন রাশির বেশি? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে বিশেষ ভাবে সতর্ক হওয়া প্রয়োজন। জেনে নিন নতুন বছরে কোন রাশির কেমন ফল প্রাপ্ত হবে।

Symbolic picture of taking loan.

কিছু রাশির জাতক-জাতিকা ঋণ সংক্রান্ত বিষয়ে এ বছর বিপদে পড়তে‌ পারেন।

সুপ্রিয় মিত্র
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪১
Share: Save:

নতুন বছরে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মিশ্রফল মিলবে। অশুভ ফলের ক্ষেত্রে জাতক-জাতিকাদের কয়েকটি বিষয়ে সতর্ক হওয়া জরুরি।

ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে কোন রাশি কেমন ফল পাবে?

মেষ রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে খুব একটা শুভফল প্রাপ্তির সম্ভাবনা নেই। প্রতিযোগিতার ক্ষেত্রেও শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম। এঁদের ঋণ সংক্রান্ত বিষয়ে বিশেষ সচেতন হওয়া জরুরি।

বৃষ রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে ভোগার আশঙ্কা কম। প্রতিযোগিতা ক্ষেত্রেও শুভফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে খুব একটা সমস্যা হবে না। প্রতিযোগিতার ক্ষেত্রেও শুভফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশির ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের মধ্যভাগের তুলনায় মাসের প্রথম ভাগ অধিক শুভ। প্রতিযোগিতার ক্ষেত্রেও মাসের প্রথম ভাগে শুভফল পাবেন।

সিংহ রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম ভাগ মধ্যম হলেও মাসের দ্বিতীয় ভাগে শুভফল প্রাপ্তির যোগ রয়েছে। প্রতিযোগিতার ক্ষেত্রেও এঁদের মাসের দ্বিতীয় ভাগ শুভ।

কন্যা রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের মধ্যম ভাগের তুলনায় প্রথম ভাগ অধিক শুভ। তবে মাসের দ্বিতীয় ভাগে গুপ্ত শত্রুর হাত থেকে সাবধান থাকতে হবে। প্রতিযোগিতার ক্ষেত্রেও মাসের প্রথম ভাগ এঁদের জন্য শুভ।

তুলা রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম। প্রতিযোগিতার ক্ষেত্রও যে এঁদের জন্য খুব শুভ তা বলা যায় না।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে ভোগার সম্ভাবনা নেই বললেই চলে। প্রতিযোগিতা ক্ষেত্রও এঁদের জন্য খুবই শুভ।

ধনু রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে সমস্যার আশঙ্কা নেই, প্রতিযোগিতার ক্ষেত্রও খুবই শুভ।

মকর রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম ভাগ তুলনামূলক ভাবে শুভ। প্রতিযোগিতার ক্ষেত্রেও মাসের প্রথম ভাগ শুভ।

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মাসের প্রথম ভাগে শুভফল প্রাপ্ত হলেও পরবর্তী ভাগে শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম। প্রতিযোগিতার ক্ষেত্রেও মাসের প্রথম ভাগ এঁদের জন্য শুভ।

মীন রাশির জাতক-জাতিকাদের ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে ভোগার সম্ভাবনা কম। এঁদের জন্য মাসের দ্বিতীয় ভাগ অধিক শুভ। প্রতিযোগিতার ক্ষেত্রেও মাসের দ্বিতীয় ভাগ অধিক শুভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips Loan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE