Advertisement
০২ মে ২০২৪
Astrological Tips

কোন রাশির জাতকদের অর্থকষ্ট দূর হবে নতুন বছরে? কী বলে জ্যোতিষশাস্ত্র?

জ্যোতিষশাস্ত্র মতে, আমাদের ১২টা রাশির মধ্যে এমন কয়েকটি রাশি রয়েছে, যেগুলির ভাগ্য ২০২৩ সালে অত্যন্ত তুঙ্গে থাকবে। এই রাশিগুলির সৌভাগ্য হবে দেখার মতো।

 নতুন বছরে  আর্থিক দিকে উন্নতি করবে কোন কোন রাশি?

নতুন বছরে আর্থিক দিকে উন্নতি করবে কোন কোন রাশি? প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৪:৩৯
Share: Save:

পুরনো বছরকে পিছনে ফেলে শুরু হতে চলেছে নতুন বছর। সুখ-দুঃখ সব কিছু ফেলে এসেছি পুরনো বছরে। কিন্তু আমাদের সকলের জন্য যেন নতুন বছর অর্থাৎ, ২০২৩ সাল অত্যন্ত শুভ হয়, এই কামনা করি। নতুন বছর কেমন কাটবে, এ নিয়ে সকলেই চিন্তা করেন। এই বছরেও পুরনো বছরের মতো সুখ-দুঃখ সবই থাকবে। কিন্তু জ্যোতিষশাস্ত্র মতে, আমাদের ১২টা রাশির মধ্যে এমন কয়েকটি রাশি রয়েছে, যেগুলির ভাগ্য ২০২৩ সালে অত্যন্ত তুঙ্গে থাকবে। এই রাশিগুলির সৌভাগ্য হবে দেখার মতো।

দেখে নেব সেই রাশিগুলি কী কী?

মিথুন

মিথুন রাশির মানুষরা নতুন বছরে খুবই সৌভাগ্যের অধিকারী হবেন। চাকরি, তথা যে কোনও কর্মে খুবই সাফল্য লাভ করতে পারবেন। নতুন চাকরি হওয়ার সম্ভাবনা রয়েছে প্রবল। আর্থিক দিকে উন্নতি লক্ষ্য করা যাবে, তবে অবশ্যই নিজের লক্ষ্যে স্থির থাকতে হবে। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে এবং ছাত্র-ছাত্রীদের জন্যও বছরটা খুব ভাল হবে। কোনও দুশ্চিন্তা থাকলে তা কেটে যাবে। প্রেমের দিকেও সাফল্য আসতে পারে। অর্থাৎ, প্রেম বিয়েতে পরিণত হতে পারে। নিজের মনকে সব সময়ে ইতিবাচক রাখতে পারলে জীবনে শান্তি বিরাজ করবে।

তুলা

তুলা রাশির জন্য নতুন বছর অত্যন্ত শুভ প্রভাব ফেলবে। সব দিক থেকে সাফল্য লাভ করতে পারবেন। নতুন চাকরির যোগ রয়েছে এবং বেতন বৃদ্ধি হতে পারে। অর্থের সমস্যা থাকলে কেটে যাবে এবং আর্থিক উন্নতি হবে। পারিবারিক দিক খুব ভাল থাকবে। নতুন প্রেম জীবনে আসবে। নতুন বছরে নানা দিক থেকে সুযোগ মিলতে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জীবনে সুবর্ণ সুযোগ আসতে চলেছে নতুন বছরে। এই বছরটা বৃশ্চিক রাশির খুব ভাল কাটবে আশা করা যায়। কেরিয়র, অর্থ, প্রেম, পরিবার, চাকরি— সব দিক থেকে নানা সুযোগ আসতে চলেছে। তবে এই সকল সুযোগের পথ নষ্ট না করে কাজে লাগালে দারুণ উপকার পাবে। চাকরিতে পদোন্নতি হবে। ব্যবসা করলে তাতেও যথেষ্ট লাভ দেখতে পাবে। পরিবার তথা যে কোনও সম্পর্ক বেশ ভাল থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE