Advertisement
১০ মে ২০২৪
Mumbai Incident

২০ জনকে নিয়ে হঠাৎ আটকে গেল লিফ্‌ট! বান্দ্রা স্টেশনে টানা আধঘণ্টা বন্দি রইলেন যাত্রীরা

বুধবার মুম্বইয়ের বান্দ্রা রেলস্টেশনের লিফ্‌ট আধঘণ্টা ধরে আটকে ছিল। ভিতরে ছিলেন ২০ জন যাত্রী। রেলপুলিশের এক কনস্টেবলের চেষ্টায় তাঁদের উদ্ধার করা সম্ভব হয়েছে।

লিফ্‌টে আধঘণ্টা ধরে আটকে রইলেন ২০ জন যাত্রী।

লিফ্‌টে আধঘণ্টা ধরে আটকে রইলেন ২০ জন যাত্রী। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ২১:৩১
Share: Save:

বান্দ্রা রেলস্টেশনের লিফ্‌টে আধঘণ্টা ধরে আটকে রইলেন ২০ জন যাত্রী। যান্ত্রিক গোলযোগের কারণে লিফ্‌ট মাঝপথে আটকে পড়ে। রেল পুলিশের তৎপরতায় শেষ পর্যন্ত যাত্রীদের উদ্ধার করা সম্ভব হয়েছে।

বুধবার মুম্বইয়ের বান্দ্রা রেলস্টেশনের লিফ্‌টে বিপর্যয় ঘটে। মুম্বই জিআরপির তরফে জানানো হয়েছে, এক পুলিশ কনস্টেবলের তৎপরতায় যাত্রীদের লিফ্‌ট থেকে উদ্ধার করা সম্ভব হয়। তাঁর নাম শাহিন পাঠান। লিফ্‌ট মাঝপথে আটকে পড়েছে খবর পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে পৌঁছন। এক বিদ্যুৎমিস্ত্রী এবং স্টেশন মাস্টারের সহায়তায় তিনি লিফ্‌টে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করেছেন।

লিফ্‌ট বিপর্যয়ের খবর পেয়ে রেলপুলিশের আধিকারিক এবং বৈদ্যুতিন বিশেষজ্ঞদের একটি করে দলও এসে পৌঁছয় বান্দ্রা স্টেশনে।

জিআরপি কনস্টেবল ঠিক সময়ে না পৌঁছলে বড় বিপদ হতে পারত বলে মনে করা হচ্ছে। কী ভাবে মাঝপথে লিফ্‌ট আটকে গেল, বহনক্ষমতার বেশি যাত্রী লিফ্‌টে উঠেছিলেন কি না, খতিয়ে দেখা হচ্ছে। লিফ্‌টে আধঘণ্টা আটকে থাকায় যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়। তবে এই ঘটনায় কোনও যাত্রী আহত হননি বলে জানিয়েছে মুম্বই রেলপুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Incident bandra Railway station Lift
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE