Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anti-Dalit violence

Uttar Pradesh: প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে চরম হেনস্থার শিকার দলিত তরুণ, আঘাত গোপনাঙ্গেও

মারধরের কয়েকটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনায় পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজ চলছে।

ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১২:২১
Share: Save:

দলিত তরুণকে নির্মম ভাবে মারধর। ঘুসি, লাথি, লাঠিপেটা, কোনও কিছুই বাদ গেল না। দু’দিন আগে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুর দেহাত জেলার আকবরপুর এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণ ওই গ্রামে তাঁর প্রেমিকার সঙ্গে গোপনে দেখা করতে যান, সেই সময় প্রেমিকার বাড়ির লোক ও গ্রামবাসীরা তাঁকে ধরে ফেলেন। এর পর তাঁকে মারধর করা হয়। মারধরের কয়েকটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনায় পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। মারধরে জড়িত বাকিদের খোঁজ শুরু করেছে পুলিশ।

জানা যাচ্ছে, দলিত তরুণকে তাঁর জাত সম্পর্কে জিজ্ঞাসা করেন অভিযুক্তরা। তরুণ একটি বিশেষ জাতের নাম বলার পর মারধর আরও বাড়ে। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাদা জামা পরা ওই তরুণকে একটি গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছে। এর পর নিম্নাঙ্গের পোশাক নীচে নামিয়ে দিয়ে তাঁর গোপনাঙ্গে আঘাত করা হচ্ছে। দীর্ঘক্ষণ মারধরের পর তরুণের কাতর আবেদনে তাঁকে ছেড়ে দেওয়া হয়। বাড়ি ফেরার পর তরুণকে কানপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কানপুর দেহাতের অতিরিক্ত এসপি ঘনশ্যাম চৌরাসিয়া বলেন, ‘‘আমরা ভিডিয়োটি দেখেই মামলা দায়ের করেছি। ভাইরাল ভিডিয়োতে দেখে এক জনকে চিহ্নিত করা হয়েছে। তাঁকে গ্রেফতার করা হয়েছে। আরও দু’জনকে মারধর করতে দেখা গিয়েছে। আমরা তাঁদের ধরার চেষ্টা করছি। এর জন্য একটি দল গঠন করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE