Advertisement
০৬ মে ২০২৪
Death in Noida

নয়ডার বহুতল থেকে পড়ে মৃত্যু মথুরার কলেজ ছাত্রের, আত্মহত্যা? খতিয়ে দেখছে পুলিশ

ওই আবাসনের এক রক্ষী পুলিশকে খবর দেন। তিনি জানান, বহুতলের ৮ তলা থেকে দোতলার একটি ফ্ল্যাটের বারান্দায় পড়ে যান যুবক। শরীরে চোট ছিল। মাথায়ও আঘাত লেগেছিল।

image of dead body

ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৯:৫০
Share: Save:

অভিজাত আবাসনের নবম তল থেকে পড়ে মৃত্যু হল ২১ বছরের এক কলেজছাত্রের। উত্তরপ্রদেশের নয়ডার ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মথুরা থেকে এসেছিলেন ওই যুবক। তিনি আত্মহত্যা করেছেন, না কি বহুতল থেকে পড়ে গিয়েছেন, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে।

অ্যাসিসট্যান্ট পুলিশ কমিশনার (নয়ডা ১) রজনীশ বর্মা জানিয়েছেন, সেক্টর ১০০-র ওই আবাসনে শুক্রবার রাত ১১টা ১৫ মিনিট নাগাদ ওই ঘটনা হয়েছে। ওই আবাসনের এক রক্ষী পুলিশকে খবর দেন। তিনি জানান, বহুতলের ৮ তলা থেকে দোতলার একটি ফ্ল্যাটের বারান্দায় পড়ে যান যুবক। শরীরে চোট ছিল। মাথায়ও আঘাত লেগেছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওই যুবককে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম গন্তব্য শর্মা। মথুরার একটি কলেজে পড়াশোনা করেন তিনি। তাঁর পরিবারকে মথুরায় খবর দেওয়া হয়েছে। মথুরা থেকে নয়ডার ওই আবাসনে এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন তিনি। যুবকের আত্মীয়দের নির্মাণের ব্যবসা রয়েছে। তাঁদের তরফে জানানো হয়েছে, শুক্রবার রাতে ফ্ল্যাট থেকে তিনি গল্পগুজব করে বার হওয়ার পর এই ঘটনা হয়। গন্তব্যের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide Noida Fall Down
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE