Advertisement
২৩ জুলাই ২০২৪
Uttar Pradesh

যোগীর বিরুদ্ধে ‘আপত্তিকর’ পোস্ট! অভিযুক্ত যুবককে গ্রেফতার করল উত্তরপ্রদেশ পুলিশ

এফআইআরে পুলিশের অভিযোগ, দুই সম্প্রদায়ের মধ্যে রেষারেষির তৈরি করানোর জন্য সমাজমাধ্যমে ওই পোস্ট করেছেন বালিয়া জেলার নরহী থানা এলাকার বাসিন্দা কিষান যাদব।

Image of Yogi Adityanath

পুলিশের অভিযোগ, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট করেছেন বালিয়া জেলার এক বাসিন্দা। —ফাইল ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৮:১৬
Share: Save:

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে সমাজমাধ্যমে আপত্তিকর পোস্ট করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। সোমবার বালিয়া জেলায় সংবাদমাধ্যমে এ খবর জানিয়েছে তারা।

পুলিশ জানিয়েছে, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট করার অভিযোগে বালিয়া জেলার নরহী থানা এলাকার বাসিন্দা কিষান যাদব নামে এক যুবককে রবিবার গ্রেফতার করা হয়েছে।

নরহী থানার ভারপ্রাপ্ত আধিকারিক পি লাল সোমবার সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের যথাযথ ধারায় এফআইআর করেছে নরহী থানার পুলিশ। সেই সঙ্গে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারাও যুক্ত করা হয়েছে।

এফআইআরে পুলিশের অভিযোগ, দুই সম্প্রদায়ের মধ্যে রেষারেষি তৈরি করানোর জন্য সমাজমাধ্যমে ওই পোস্ট করেছেন কিষান। পাশাপাশি, আদিত্যনাথের সমর্থকদের ভাবাবেগেও আঘাত করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE