Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Delhi

দিল্লির হাসপাতাল থেকে উধাও ২৩ করোনা আক্রান্ত, ‘অনেক জায়গায় ঘটছে এমনই’, বললেন মেয়র

উত্তর দিল্লি পুরসভা পরিচালিত হিন্দু রাও হাসপাতাল দিল্লির সর্ববৃহৎ সরকারি হাসপাতাল। করোনা রোগীদের জন্য এখানে মোট ২৫০টি শয্যা রয়েছে।

নয়াদিল্লির হোলি ফ্যামিলি হাসপাতালে ছবি।

নয়াদিল্লির হোলি ফ্যামিলি হাসপাতালে ছবি। ছবি: রয়টার্স

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৮:৫৯
Share: Save:

হাসপাতাল থেকে উধাও হয়ে যাচ্ছেন করোনা রোগী। জানতেও পারছে না হাসপাতাল কর্তৃপক্ষ। দিল্লিতে এমনই অব্যবস্থার ছবি উঠে আসছে। একটি জাতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে, গত ১৯ এপ্রিল থেকে ৬ মে-র মধ্যে উত্তর দিল্লির পুরসভা পরিচালিত হিন্দু রাও হাসপাতাল থেকে উধাও হয়ে গিয়েছেন মোট ২৩ জন করোনা আক্রান্ত। তাঁরা কোথায় গিয়েছেন, কেউ জানেন না। প্রশ্ন করা হলে উত্তর দিল্লির মেয়র জয় প্রকাশ বলছেন, ‘‘দিল্লির সরকারি হাসপাতালেও এই ঘটনা ঘটছে।’’

উত্তর দিল্লি পুরসভা পরিচালিত হিন্দু রাও হাসপাতাল দিল্লির সর্ববৃহৎ সরকারি হাসপাতাল। করোনা রোগীদের জন্য এখানে মোট ২৫০টি শয্যা রয়েছে। দিল্লির করোনা অ্যাপে দেখা যাচ্ছে, প্রতিটি শয্যাতেই রোগী রয়েছে। কিন্তু বাস্তবে ২৩টি শয্যা ফাঁকা।

জয় প্রকাশকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, ‘‘২৩ জন করোনা আক্রান্ত হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়েই হাসপাতাল ছেড়েছেন। হতে পারে, তাঁরা বেসরকারি কোনও হাসপাতালে বেশি সুবিধা পেয়েছেন, সেই কারণে সরকারি হাসপাতাল ছেড়ে দিয়েছেন। তবে চিত্রটা শুধু এখানকার নয়, দিল্লির সরকারি হাসপাতালগুলিতেও একই ঘটনা ঘটছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi coronavirus COVID 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE