Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

News of the day: আরিয়ানের জামিন মামলার শুনানি, ক্যাট-এর বিরুদ্ধে হাই কোর্টে আলাপন, আজ নজরে আর কী কী

আজ টি-২০ বিশ্বকাপে দু’টি ম্যাচ রয়েছে। বিকেল সাড়ে ৩টে নাগাদ প্রথম খেলাটি হবে বাংলাদেশ এবং ইংল্যান্ডের মধ্যে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ অক্টোবর ২০২১ ১১:২৭
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

Popup Close

মাদক মামলায় নিম্ন আদালতে জামিন পাননি শাহরুখ-পুত্র আরিয়ান খান। জামিনের আবেদন জানিয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। আরিয়ানের হয়ে উচ্চ আদালতে লড়ছেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি। মঙ্গলবার বম্বে হাই কোর্টে ওই মামলার দীর্ঘ শুনানি হয়। যদিও কোনও ফয়সালা হয়নি। ওই দিন সন্ধ্যায় শুনানি স্থগিত হয়ে যায়। আজ, বুধবার ফের আরিয়ানের জামিনের মামলার শুনানি রয়েছে হাই কোর্টে। দুপুর আড়াইটে নাগাদ শুরু হতে পারে শুনানি। ফলে আজ বম্বে হাই কোর্টে জামিন পান কি না শাহরুখ-পুত্র সে দিকে নজর থাকবে।

সেন্ট্রাল অ্যাডমিনিস্ট্রেটিভ ট্রাইব্যুনাল (ক্যাট)-এর নির্দেশকে চ্যালেঞ্জ করে মঙ্গলবার কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। হাই কোর্টে তাঁর আবেদন, ক্যাট-এর কলকাতা বেঞ্চে দায়ের করা মামলা কেন তড়িঘড়ি দিল্লির প্রিন্সিপাল বেঞ্চে নিয়ে যাওয়া হয়েছে। কেন্দ্রের ওই সিদ্ধান্তের উপর স্থগিতাদেশ দিক আদালত। আজ বিচারপতি সব্যসাচী ভট্টাচার্য ও বিচারপতি রবীন্দ্রনাথ সামন্তের অবকাশকালীন বেঞ্চে ওই মামলাটির শুনানি হওয়ার কথা রয়েছে। আবার আজকেই আলাপনের মামলাটির শুনানির জন্য উঠতে পারে দিল্লিতে ক্যাট-এর প্রিন্সিপাল বেঞ্চে। ফলে আজ নজর থাকবে এই খবরের দিকেও।

Advertisement

আজ টি-২০ বিশ্বকাপে দু’টি ম্যাচ রয়েছে। বিকেল সাড়ে ৩টে নাগাদ প্রথম খেলাটি হবে বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যে। আর স্কটল্যান্ড বনাম নামিবিয়ার দ্বিতীয় ম্যাচটি রয়েছে সন্ধ্যা সাড়ে ৭টায়। নজর থাকবে ওই দু’টি খেলার দিকেও।

এ ছাড়া আজ নজর থাকবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফর, প্রাক্তন তৃণমূল বিধায়ক জটু লাহিড়ীর শারীরিক অবস্থা, রাজ্যের কোভিড পরিস্থিতি, গড়িয়াহাটের জোড়া খুন তদন্তের গতিপ্রকৃতি ও আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement