Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Minor Death

খেলতে গিয়ে বিষাক্ত ফল খেয়ে মারা যায় ৩ শিশু, ১ জনের অবস্থা এখনও আশঙ্কাজনক

সন্ধ্য়ায় মাঠে খেলতে গিয়েছিল ৪ শিশু। না বুঝতে পেরে একটি গাছ থেকে ফল খেয়ে ফেলে। তার পর প্রচণ্ড বমি শুরু হয় তাদের। ডায়েরিয়ার লক্ষণও দেখা দেয়।

বুধবার সন্ধ্য়ায় মাঠে খেলতে গিয়েছিল ৪ শিশু। খেলার মাঝে মাঠের একটি গাছ থেকে ফল খায় তারা। খাওয়ার পর প্রচণ্ড বমি শুরু হয় ৪ জনের। ডায়েরিয়ার লক্ষণও দেখা দেয় তাদের।

বুধবার সন্ধ্য়ায় মাঠে খেলতে গিয়েছিল ৪ শিশু। খেলার মাঝে মাঠের একটি গাছ থেকে ফল খায় তারা। খাওয়ার পর প্রচণ্ড বমি শুরু হয় ৪ জনের। ডায়েরিয়ার লক্ষণও দেখা দেয় তাদের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হরিদ্বার শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৭:৫৪
Share: Save:

সন্ধ্য়ায় মাঠে খেলতে গিয়েছিল ৪ শিশু। কিন্তু খেলতে গিয়ে দুর্ভোগের মুখে পড়ে তারা। বুঝতে না পেরে মাঠের একটি গাছ থেকে বিষাক্ত ফল খেয়ে ফেলে ৪ শিশু। মৃত্যু হয় ৩ জনের। ১ শিশু এখনও হাসপাতালে ভর্তি। তার অবস্থাও সঙ্কটজনক। বুধবার সন্ধ্য়ায় হরিদ্বারের বুগ্গাওয়ালা এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, সন্ধ্য়ায় একসঙ্গে খেলতে গিয়েছিল তারা। না বুঝতে পেরে গাছ থেকে ফল খেয়ে ফেলে। তার পর প্রচণ্ড বমি শুরু হয় তাদের। ডায়েরিয়ার লক্ষণও দেখা দেয়। হাসপাতালে ভর্তি করা হয় ৪ জনকেই। চিকিৎসা চলাকালীন বৃহস্পতিবার হাসপাতালে মারা যায় ৫ বছর বয়সি শবনম। তার পরের দিন মারা যায় ৩ বছরের শাজিয়া। হৃষিকেশ এমসে ভর্তি ছিল ৫ বছরের বশির। রবিবার মৃত্যু হয় তারও।

দেহরাদুনের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছে ৬ বছর বয়সি আসিফা। তার অবস্থা এখনও সঙ্কটজনক। পুলিশ জানিয়েছে, খবর পাওয়া মাত্র ওই এলাকায় গিয়ে সমস্ত গাছ কেটে ফেলা হয়েছে। শাজিয়ার কাকা মহম্মদ ফারুক সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ‘‘আমাদের পরিবার ৩ জনকে হারাল। কিন্তু সরকারের তরফে কোনও আধিকারিক আমাদের পাশে এসে দাঁড়াননি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Child death Haridwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE