Advertisement
০৮ মে ২০২৪
Gujarat

Viral: হুমকি দিয়েছে ‘ভূতের দল’, থানায় অভিযোগ দায়ের করলেন গুজরাতের ব্যক্তি

তিনি পুলিশকে জানিয়েছেন, দু’টি ভূত তাঁকে মেরে ফেলার হুমকি দিয়েছে। তিনি যখন কাজে ব্যস্ত থাকেন তখনই ভূতেরা এসে জ্বালাতন করে বলে অভিযোগ তাঁর।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১০:৫৬
Share: Save:

তিনি যখনই ফার্মে কাজ করতে যান, তখনই নাকি ‘ভূতের দল’ এসে তাঁকে জ্বালাতন করে। দিনের পর দিন ধরে তাঁকে নিগ্রহ করছে এই দল। এ জন্য ৩৫ বছরের ওই ব্যক্তি সম্প্রতি পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন। যা শুনে রীতিমতো তাজ্জব পুলিশ

গুজরাতের ওই ব্যক্তির নাম ভরসঙ্গভাই বারিয়ালসো। তিনি পুলিশকে জানিয়েছেন, দু’টি ভূত তাঁকে মেরে ফেলার হুমকি দিয়েছে। তিনি যখন কাজে ব্যস্ত থাকেন তখনই ভূতেরা এসে জ্বালাতন করে বলে অভিযোগ তাঁর। ভরসঙ্গভাইয়ের বার বার অনুরোধে অভিযোগ নিতে এক রকম বাধ্য হয়েছে পুলিশ।

এ ব্যাপারে এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘উনি খুব ভীত ছিলেন। কিন্তু তাঁর কথাবার্তা খুবই অসংলগ্ন ছিল। তাঁকে শান্ত করার জন্য আমরা অভিযোগ নিয়েছি।’’ পরে পুলিশ ওই ব্যক্তির পরিবাররে লোকের সঙ্গে দেখা করে। পরিবারের লোকেরা জানিয়েছেন, এই অভিযোগের ব্যাপারে তাঁরা কিছুই জানেন না। ভরসঙ্গভাইয়ের মানসিক চিকিৎসা চলছে। কিন্তু গত ১০ দিন ধরে তিনি কোনও ওষুধ খাচ্ছেন না বলেও জানিয়েছে তাঁর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat bizarre ghost
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE