Advertisement
০৬ মে ২০২৪
Mobile Blast

চার্জে বসানো মোবাইল ফেটে ঘরে আগুন, উত্তরপ্রদেশে ঝলসে মৃত্যু একই পরিবারের চার শিশুর

পুলিশ সূত্রে খবর, পল্লবপুরম থানা এলাকায় শনিবার রাতে ঘটনাটি ঘটেছে। কাজের সূত্রে ওই এলাকায় স্ত্রী এবং চার সন্তানকে নিয়ে একটি ঘর ভাড়া নিয়ে থাকেন দিনমজুর জনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৬:২৪
Share: Save:

চার্জে বসানো মোবাইল ফেটে এক দম্পতির চার সন্তানের মৃত্যু হল। আহত হয়েছেন দম্পতিও। উত্তরপ্রদেশের মেরঠের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, পল্লবপুরম থানা এলাকায় শনিবার রাতে ঘটনাটি ঘটেছে। কাজের সূত্রে ওই এলাকায় স্ত্রী এবং চার সন্তানকে নিয়ে একটি ঘর ভাড়া নিয়ে থাকেন দিনমজুর জনি। হোলি উপলক্ষে শনিবার তিনি বাড়িতেই ছিলেন। ঘটনাটি যখন ঘটে সেই সময় জনির স্ত্রী খাবার বানাচ্ছিলেন। তাঁদের চার সন্তান নিহারিকা, গোলু, কালু এবং সারিকা ঘরের ভিতরে খেলছিল।

জনির মোবাইলে চার্জ না থাকায় তিনি সেটি চার্জে বসিয়ে রেখে স্ত্রীর সঙ্গে কথা বলছিলেন। তাঁরা খেয়ালই করেননি সুইচ বোর্ডে স্ফুলিঙ্গ হচ্ছে। আচমকাই মোবাইল ফেটে যায়। সেটি বিছানায় পড়তেই আগুন ধরে যায়। আগুন এক দ্রুত ছড়িয়ে পড়ে যে জনি এবং তাঁর স্ত্রী সন্তানদের উদ্ধার করার চেষ্টা করেও পারেননি। আগুনেই ঝলসে মৃত্যু হয় চার শিশুর। আহত হন জনি এবং তাঁর স্ত্রী। স্থানীয়রাই জনি এবং তাঁর স্ত্রীকে উদ্ধার করেন। দমকলে খবর দেওয়া হয়। দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। চার শিশুর দেহ উদ্ধার হয় ঘর থেকে।

প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, শর্ট সার্কিটের জেরে মোবাইলে বিস্ফোরণ হয়। আর সেই বিস্ফোরণে ঘরে আগুন ধরে গিয়েছিল। তাতেই পুড়ে মৃত্যু হয় চার শিশুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Blast Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE