Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dantewada

৫ মাসের অন্তঃসত্ত্বা হয়েও লকডাউন সামলাতে রাস্তায় দন্তেওয়াড়ার ডেপুটি পুলিশ সুপার

‘ডিউটি ফার্স্ট’-- এই অঙ্গীকার নিয়েই নাগরিকদের সচেতন করতে রাস্তায় নেমে পড়েছেন তিনি।

লাঠি হাতে রাস্তায় দন্তেওয়াড়ার ডেপুটি  পুলিশ সুপার শিল্পা সাহু।

লাঠি হাতে রাস্তায় দন্তেওয়াড়ার ডেপুটি পুলিশ সুপার শিল্পা সাহু।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ১৬:৪৯
Share: Save:

৫ মাসের অন্তঃসত্তা তিনি। কিন্তু কোভিড পরিস্থিতিতেও নিজের কাজে অটল। রীতিমতো রাস্তায় সশরীরে হাজির হয়ে লোকজনকে বোঝানোর চেষ্টা করতে দেখা গেল এক মহিলা ডেপুটি পুলিশ সুপারকে।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, লাঠি হাতে সহকর্মীদের পথচলতি মানুষদের চেকিং করছেন এক মহিলা পুলিশ আধিকারিক। নাম শিল্পা সাহু। ছত্তীসগঢ়ের দন্তেওয়াড়া জেলার ডেপুটি পুলিশ সুপার তিনি।

জেলায় লকডাউন চলছে। সেই পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতে রাস্তায় নামেন শিল্পা। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও ‘ডিউটি ফার্স্ট’--এই অঙ্গীকার নিয়েই নাগরিকদের সচেতন করতে রাস্তায় নেমে পড়েছেন তিনি।

শিল্পার কথায়, “দন্তেওয়াড়ায় লকডাউন চলছে। করোনার সংক্রমণ ঠেকাতে আমি এবং আমার দল রাস্তায় নেমেছি। নাগরিকদের এটাই বোঝানোর চেষ্টা করছি, ঘরে থাকুন, সুরক্ষিত থাকুন। তাঁদের সুরক্ষিত রাখতেই আমরা আজ রাস্তায় বেরিয়েছি।”

দেশের যে ক’টি রাজ্যে করোনার সংক্রমণে সবচেয়ে বেশি, তার মধ্যে ছত্তীসগঢ়ও রয়েছে। গত ২৪ ঘণ্টায় সেখানে প্রায় ১৬ হাজার মানুষ আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১৯১ জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police dsp Dantewada
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE