Advertisement
২০ এপ্রিল ২০২৪
Crime News

৬০ বছরের বৃদ্ধাকে গণধর্ষণ, পরিত্যক্ত স্থানে ফেলে রেখে গেলেন দুষ্কৃতীরা, গ্রেফতার দুই

অভিযোগ, গত ২ মার্চ ৬০ বছরের বৃদ্ধাকে বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে গাড়িতে তোলেন অভিযুক্তেরা। বৃদ্ধা তাঁদের সাহায্য চাইলে দু’জনে রাজি হয়ে যান। বৃদ্ধাকে নিয়ে যাওয়া হয় পরিত্যক্ত এলাকায়।

60 year old woman allegedly raped by two men in Karnataka.

৬০ বছরের বৃদ্ধাকে গণধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৮:৩৪
Share: Save:

৬০ বছরের বৃদ্ধাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল দুই যুবককে। অভিযুক্তেরা বৃদ্ধাকে গন্তব্যে পৌঁছে দেওয়ার নাম করে গাড়িতে তুলেছিলেন। তার পর তাঁদের লালসার শিকার হন নির্যাতিতা। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। অবস্থা সঙ্কটজনক।

ঘটনাটি কর্নাটকের বিজয়পুরা জেলার। ধৃতেরা হলেন সাদ্দাক শেখ এবং রবি। দু’জনেই একটি দোকানে শ্রমিক হিসাবে কাজ করেন। অভিযোগ, গত ২ মার্চ ৬০ বছরের বৃদ্ধাকে বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে গাড়িতে তোলেন তাঁরা। বৃদ্ধাই তাঁদের সাহায্য চেয়েছিলেন। দু’জনেই এক বাক্যে রাজি হয়ে যান। পরে বাড়ির দিকে না গিয়ে বৃদ্ধাকে নিয়ে যাওয়া হয় পরিত্যক্ত একটি এলাকায়। অভিযোগ, সেখানে বৃদ্ধাকে ধর্ষণ করেন অভিযুক্তেরা। তার পর অচৈতন্য অবস্থায় তাঁকে সেখানেই ফেলে রেখে চম্পট দেন।

দীর্ঘ ক্ষণ পর জ্ঞান ফিরলে বৃদ্ধা কোনও রকমে লোকালয়ে পৌঁছন। তাঁর অবস্থা দেখে স্থানীয়েরা পুলিশে খবর দেন। গুরুতর অসুস্থ অবস্থায় বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, বৃদ্ধার অবস্থা আশঙ্কাজনক।

তদন্তে নেমে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। শনিবার তাঁদের গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, নির্যাতিতা বৃদ্ধা স্থানীয় এক মন্দিরে ভক্তদের দেওয়া দানসামগ্রী ব্যবহার করে দিন কাটাতেন। তিনি বাড়ি পৌঁছে দেওয়ার জন্য অভিযুক্ত দুই যুবকের দ্বারস্থ হয়েছিলেন। তাতেই এই বিপত্তি। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Rape case arrest Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE