Advertisement
১৯ মে ২০২৪
Accident

স্কুল থেকে ফেরার পথে ৮ বছরের ছাত্রীকে পিষে দিল পুলিশের গাড়ি, গুরুতর জখম হলেন মা

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্কুটারে যেতে যেতে হঠাৎ ছাত্রীর স্কুলের ব্যাগটি পড়ে যায় রাস্তায়। তাঁর মা গাড়িটির গতি কমিয়ে ব্যাগটি তোলার চেষ্টা করেন। শেষ পর্যন্ত টাল সামলাতে পারেননি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৮:৩৭
Share: Save:

মায়ের সঙ্গে স্কুটারে চেপে স্কুল থেকে বাড়ি ফিরছিল মেয়েটি। আচমকাই টাল সামলাতে না পেড়ে গাড়ি নিয়ে দু’জনে পড়ে গেলেন রাস্তায়। কিছু বুঝে ওঠার আগেই পিছন থেকে এসে সজোরে পিষে দিয়ে গেল একটি পুলিশের গাড়ি। বৃহস্পতিবার তামিলনাড়ুর তিরুপ্পুর জেলায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় আট বছরের ছাত্রীর। গুরুতর জখম হন তার মা।

নিহত ছাত্রীর নাম দিব্যদর্শিনী। তার মায়ের নাম রাজেশ্বরী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্কুটারে যেতে যেতে হঠাৎ দিব্যদর্শিনীর স্কুলের ব্যাগটি পড়ে যায় রাস্তায়। রাজেশ্বরী গাড়িটির গতি কমিয়ে ব্যাগটি তোলার চেষ্টা করেন। কিন্তু শেষ পর্যন্ত টাল সামলাতে পারেননি। গাড়ি নিয়ে দু’জনেই পড়ে যান রাস্তায়। ঠিক সেই সময়েই পিছন দিক থেকে দ্রুত গতিতে আসছিল একটি পুলিশের গাড়ি। সেই গাড়িটি এসে পিষে দিয়ে যায় দু’জনকে। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় দিব্যদর্শিনীর। রাজেশ্বরীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

এই ঘটনাটি ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে ত্রিপ্পুরের নাল্লুর এলাকা। পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করে জনতা। রাস্তা অবরোধ করে প্রতিবাদ জানানো হয়। শেষে নাল্লুর পুলিশের শীর্ষস্থানীয় কর্তারা ঘটনাস্থলে পৌঁছে জনতাকে শান্ত করার চেষ্টা করেন। এই ঘটনার একটি মামলা দায়ের করে তদন্তও শুরু হয়। পুলিশ জানিয়েছে, তারা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। আহত রাজেশ্বরীর বয়ানও রেকর্ড করেছেন। আপাতত ওই পুলিশের গাড়িটির চালককে চিহ্নিত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাঁর নাম বীরা চিন্না কান্নান। তিনি পুলিশ বিভাগেরই নিয়োগ করা একজন হোমগার্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE