Advertisement
১৮ মে ২০২৪
mumbai

Mumbai: মুম্বইয়ের হোটেলে বোমাতঙ্ক! ‘চার জায়গায় বোমা রাখা রয়েছে’, হুমকি ফোনের পরই তদন্তে পুলিশ

সংবাদ সংস্থা সূত্রে খবর, বোমাগুলি নিষ্ক্রিয় করতে ফোনে পাঁচ কোটি টাকার দাবি জানিয়েছেন ওই ব্যক্তি। পুলিশে দায়ের করা হয়েছে অভিযোগ।

ক’দিন আগে মুম্বই পুলিশকেও হুমকি দিয়ে ফোন এসেছিল।

ক’দিন আগে মুম্বই পুলিশকেও হুমকি দিয়ে ফোন এসেছিল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১০:০১
Share: Save:

হুমকি ফোন ঘিরে মুম্বইয়ের একটি হোটেলে বোমাতঙ্ক ছড়াল। মঙ্গলবার সকালে বাণিজ্যনগরীর ওই হোটেলে বোমা রাখা রয়েছে বলে ফোন করে এক ব্যক্তি হুমকি দেন বলে অভিযোগ।

এএনআই সূত্রে খবর, হোটেলে ফোন করে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি জানান, হোটেলের চার জায়গায় বোমা রাখা রয়েছে। বোমাগুলি নিষ্ক্রিয় করতে পাঁচ কোটি টাকা দিতে হবে। ফোনে এমন দাবিই জানান ওই ব্যক্তি। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

প্রসঙ্গত, ক’দিন আগেই ২৬/১১-এর ধাঁচে আবারও মুম্বইয়ে জঙ্গি হামলা চালানো হবে বলে পাকিস্তানের একটি নম্বর থেকে মুম্বই পুলিশের ট্রাফিক কন্ট্রোলের হোয়াটসঅ্যাপ নম্বরে হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। হুমকি বার্তায় বলা হয়েছিল, ‘মুম্বইয়ে একটা হামলা চালানো হবে। এই হামলা ২৬/১১-কে মনে করাবে। আমার ফোন নম্বর যদি খতিয়ে দেখা হয়, তা হলে লোকেশন হিসাবে ভারতই দেখাবে। বিস্ফোরণ ঘটাবে ছ’জন। মুম্বই শহরে বিস্ফোরণ হবে। যদি ওসামা বিন লাদেন, আজমল কসাব ও আয়মান আল-জওয়াহিরিকে হত্যা করা হয়, তা হলে আরও অনেক কিছু ভবিষ্যতে ঘটবে।’

এ ঘটনার কিছু দিন আগে, মুম্বইয়ের অদূরে রায়গড় উপকূলে পরিত্যক্ত একটি নৌকা থেকে অস্ত্র উদ্ধার ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল। উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে পাওয়া গিয়েছিল একে-৪৭ রাইফেল। রায়গড়ের হরিহরেশ্বর সৈকতের কাছ থেকে উদ্ধার করা হয় অস্ত্রসমেত ওই নৌকা। এই ঘটনাপ্রবাহের আবহে মুম্বইয়ের হোটেলে হুমকি ফোন নতুন করে আতঙ্ক তৈরি করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE