Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Physical Exercise

Bizarre: সঠিক ভাবে শরীরচর্চা করলে এই সংস্থা আপনাকে দেবে এক মাসের অতিরিক্ত বেতন

সংস্থার প্রধান কর্মীদের উদ্দেশে ছুড়ে দিয়েছেন নতুন চ্যালেঞ্জ। সেই চ্যালে়ঞ্জ পূরণ করতে পারলে এক মাসের অতিরিক্ত বেতন পাবেন কর্মীরা।

ছবি—শাটারস্টক।

ছবি—শাটারস্টক।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ১৪:২০
Share: Save:

অতিমারিতে ঘরবন্দি জীবনে সুস্থ থাকা অধিকাংশের কাছেই চ্যালে়ঞ্জ হয়ে দাঁড়িয়েছে। কর্মীদের সুস্থ জীবনযাপনের জন্য সম্প্রতি অভিনব উদ্যোগ নিলে একটি ফিনান্স সংস্থা। ওই সংস্থার প্রধান কর্মীদের উদ্দেশে ছুড়ে দিয়েছেন নতুন চ্যালেঞ্জ। সেই চ্যালে়ঞ্জ পূরণ করতে পারলে এক মাসের অতিরিক্ত বেতন পাবেন কর্মীরা।

ওই সংস্থার সিইও নীতিন কামাথ টুইটারে ঘোষণা করেছেন এই কথা। নেটমাধ্যমে যা আলোড়ন তুলেছে। টুইটে তিনি লিখেছেন, ‘প্রথম লকডাউনের পর কর্মীদের জীবনযাপন অস্বাস্থ্যকর হয়ে পড়েছে। খাদ্যাভাসের পরিবর্তন, শরীরচর্চার অভাব তাঁদের জীবনযাত্রায় প্রভাব ফেলেছে।’ কর্মীদের জীবনযাত্রার মান বাড়াতে এবং সুস্থ রাখতেই এই উদ্যোগ নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে ওই সংস্থা কর্ণাধার লিখেছেন, ‘শরীরচর্চার লক্ষ্যমাত্রা স্থির করতে বলা হয়েছে কর্মীদের। প্রতি মাসে তা অফিসকে জানাতে বলা হয়েছে। ১২ মাস ধরে নিয়মিত শরীরচর্চা করে তাঁরা যদি লক্ষ্যে পৌঁছতে পারেন। তাহলে এক মাসের অতিরিক্ত বেতন দেওয়া হবে তাঁদের। এবং সকল কর্মীদের নিয়ে একটি লটারির আয়োজন করা হবে। সেই লটারির বিজেতা পাবেন ১০ লক্ষ টাকা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Physical Exercise Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE