Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

প্রতিযোগিতায় টিকে থাকতে ডিম ভর্তি ট্রাক চুরি করল মুম্বইয়ের ব্যবসায়ী

সংবাদ সংস্থা
মুম্বই ২৪ নভেম্বর ২০১৮ ১৭:৫২
ব্যবসার জন্য চুরি ডিমের গাড়ি! ছবি শাটারস্টকের সৌজন্যে।

ব্যবসার জন্য চুরি ডিমের গাড়ি! ছবি শাটারস্টকের সৌজন্যে।

নিজের ব্যবসার সমৃদ্ধির জন্য প্রতিযোগী ব্যবসায়ীর ক্ষতিকরার অনেক ঘটনা শোনা যায়। তাই বলে ডাকাতি! হ্যাঁ, এমনটাই ঘটেছে বাণিজ্যনগরীর বুকে। প্রতিযোগী ব্যবসায়ীর ডিম ভর্তি গোটা ট্রাকটাই চুরি করে নিলেন আর এক ডিম ব্যবসায়ী!

মঙ্গলবার ওই অভিযুক্ত ব্যবসায়ী ও তাঁর তিন সঙ্গী গাড়ি করে ডিম ভর্তি একটি ট্রাককে অনুসরণ করছিলেন। আম্বেরনাথ ইস্টের গ্রিন সিটির কাছে তাঁরা ট্রাকটিকে ওভারটেক করে পথ আটকান। এরপর ট্রাকচালককে জোর করে নীচে নামিয়ে মারধর করেন। ওই সময় প্রতিযোগী ব্যবসায়ীর ছেলেও ট্রাকে উপস্থিত ছিলেন। তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। তারপর ডিম ভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যান তাঁরা।

জানা গিয়েছে, ৪ হাজার ৭০০টি ডিমের ট্রেতে প্রায় ১ লক্ষ ৪১ হাজার ডিম ছিল। যার বাজার মূল্য প্রায় ৫ লক্ষ টাকা। এছাড়া ট্রাকচালকের মোবাইল ফোন এবং ২ হাজার টাকাও কেড়ে নেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ‘বার্লিন পাঁচিল ভাঙবে, কেউ ভেবেছিলেন? কর্তারপুর করিডরও হবে ভারত-পাক সম্পর্কের সেতু’

এই ঘটনার পরই পুলিশে অভিযোগ করেন ট্রাকচালক। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার অফিসাররা। শেষ অবধি মূল অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছে।

অপরাধ দমন শাখার ডিসিপি দীপক দেবরাজ বলেছেন, ‘‘সিসিটিভি ফুটেজের উপর ভিত্তি করে আমাদের অফিসাররা ডাকাতিতে অভিযুক্তদের খোঁজ পেয়েছে। ভিয়ান্দির বাসিন্দা সাদাতকে গ্রেফতারও করা হয়েছে। তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে ১ লক্ষ ১৬ হাজারটি ডিম। বাকি ডিম সে বাজারে বিক্রি করে দিয়েছে। তার সঙ্গীদের খোঁজও চালাচ্ছি।’’

আরও পড়ুন: হিন্দুত্ববাদী সনাতন সংস্থার সদস্যরাই খুন করেছে গৌরী লঙ্কেশকে: সিট

(রাজনীতি, অর্থনীতি, ক্রাইম - দেশের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া গুরুত্বপূর্ণ খবর জানতে দেশ বিভাগে ক্লিক করুন।)

আরও পড়ুন

Advertisement