Advertisement
০১ মে ২০২৪
Delhi Metro

দিল্লি মেট্রোয় খোলামেলা পোশাকে তরুণীর নাচ! প্রৌঢ় সহযাত্রীর প্রতিক্রিয়া দেখে দ্বিধায় দর্শকেরা

ভিডিয়োয় দিল্লি মেট্রোর ওই পুরুষ সহযাত্রীকে দেখে মাঝবয়সি বলে রায় দিয়েছেন নেটাগরিকেরা। অনেকে আবার এক ধাপ এগিয়ে প্রৌঢ়ও বলেছেন তাঁকে। মেট্রোয় যাতায়াতকারী সাধারণ অফিসযাত্রীদের মতোই তাঁর বেশ।

a girl dances in Delhi Metro

দিল্লি মেট্রোয় তরুণীকে নাচতে দেখে বিস্ময়ে অভিভূত তাঁর সহযাত্রী। ছবি : ইনস্টাগ্রাম।

শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১০:১১
Share: Save:

আবার খবরে দিল্লি মেট্রো। আর এ বারও এক মেট্রোর যাত্রীর অদ্ভুত আচরণেই। মেট্রো রেলের ভিতরে খোলামেলা পোশাকে আচমকাই নাচতে শুরু করেছিলেন এক মহিলা যাত্রী। তবে তাঁর নাচের ভঙ্গি যত না নজর কেড়েছে তার চেয়ে অনেক বেশি নজরে পড়েছে সেই নাচ দেখে এক সহযাত্রীর প্রতিক্রিয়া। মেট্রোর কামরার মধ্যে গোটা সময়টাই ওই তরুণীকে অদ্ভুত নজরে পরখ করে গিয়েছেন তাঁর এক পুরুষ সহযাত্রী।

নাচের একটি ভিডিয়ো রেকর্ডিং ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। ভিডিয়োটি তরুণীর নাচের দৃশ্য রেকর্ডের জন্য করা হলেও তাতে ওই পুরুষ যাত্রীকেও স্পষ্ট দেখা যাচ্ছে। আর দেখা যাচ্ছে তাঁর চাউনি। চোখের উপর-নীচ হওয়া, মুখের অভিব্যক্তি। তাতে যেমন বিস্ময় ধরা পড়েছে, তেমনই ধরা পড়েছে সীমাহীন কৌতূহল, অন্তত নেটাগরিকেরা তা-ই মনে করছেন। এমনকি, প্রকাশ্যে ওই সহযাত্রীর চাউনি নিয়ে নিন্দাও করেছেন তাঁরা। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় দিল্লি মেট্রোর ওই পুরুষ সহযাত্রীকে দেখে মাঝবয়সি বলে রায় দিয়েছেন নেটাগরিকেরা। অনেকে আবার এক ধাপ এগিয়ে প্রৌঢ়ও বলেছেন তাঁকে। মেট্রোয় যাতায়াতকারী সাধারণ অফিসযাত্রীদের মতোই তাঁর বেশ। তবে মেট্রোর গেটের সামনে দাঁড়িয়ে যে ভাবে তিনি তাঁর খোলামেলা পোশাকের সহযাত্রীকে পরখ করেছেন, তাতে নিন্দায় মুখর হয়েছেন অনেকেই। ভিডিয়োয় আশপাশের আরও অনেক যাত্রীকেই দেখা যাচ্ছে। তাঁদের কয়েকজন ওই তরুণীকে নাচতে দেখে সেদিকে তাকালেও পরে ভদ্রতাবশতই দৃষ্টি ফিরিয়ে নিয়েছেন। কিন্তু ওই প্রৌঢ় পুরো সময়টাই একরকম ‘হাঁ করে’ দেখে গিয়েছেন তরুণীর নাচ। যা দেখে নেটাগরিকেরা বলেছেন, এ ভাবে দেখার আগে নিজের বয়সের কথা তো একবার মনে রাখা উচিত ছিল ওই মেট্রো যাত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE