Advertisement
২৫ জুন ২০২৪
Jammu and Kashmir

ড্রোন হানার পর ফের জঙ্গি হামলা, কাশ্মীরে গুলিতে নিহত সস্ত্রীক পুলিশকর্মী

এক পুলিশের অফিসারের বাড়িতে ঢুকে তাঁকে এবং তাঁর স্ত্রীকে গুলি করে মারল জঙ্গিরা। গুলি লেগে আহত তাঁদের মেয়েও।

ছবি—পিটিআই।

ছবি—পিটিআই।

সংবাদ সংস্থা
পুলওয়ামা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ০৮:৩৪
Share: Save:

এক পুলিশের অফিসারের বাড়িতে ঢুকে তাঁকে এবং তাঁর স্ত্রীকে গুলি করে মারল জঙ্গিরা। গুলিতে আহত হয়ে শ্রীনগরের হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মৃত্যু হয়েছে তাঁদের মেয়েরও।রবিবার রাতে ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তীপোরায়।

অবন্তীপোরার হরিপরিগ্রামে থাকতেন স্পেশ্যাল পুলিশ অফিসার (এসপিও) ফায়াজ আহমেদ এবং তাঁর স্ত্রী রাজা বেগম। কাশ্মীর পুলিশের তরফে জানানো হয়েছে, রবিবার রাত ১১টা নাগাদ তাঁদের বাড়িতে জঙ্গিরা ঢুকে এলোপাথারি গুলি চালাতে শুরু করে। সেই গুলিতেই আহত হন ফায়াজ এবং তাঁর পরিবারের সদস্যরা। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় ফায়াজ এবং তাঁর স্ত্রীর। তাঁদের মেয়ে রাফিয়াও গুরুতর আহত হয়েছে। তাকে চিকিৎসার জন্য শ্রীনগরের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সোমবার সকালে রাফিয়ার মৃত্যু হয়েছে বলে জানানো হয়েছে কাশ্মীর পুলিশের তরফে।

এই ঘটনার পর থেকেই সেখানে তল্লাশি শুরু করা হয়েছে বলে জানানো হয়েছে সেনার তরফে।

গত মঙ্গলবার শ্রীনগরের মেনগানয়াজির নওগাম এলাকায় পুলিশ অফিসার পারভেজ আহমেদ দরের উপর গুলি চালায় অজ্ঞাতপরিচয় দুই জঙ্গি। স্থানীয় হাসপাতালে ভর্তি করার পর মৃত্যু হয় তাঁর। গত মাসে শ্রীনগরের বাড়িতে গুলিবিদ্ধ হয়েছিলেন জাভেদ আহমেদ নামের এক পুলিশকর্মী। রবিবার সকালে ড্রোন হামলার পর এমনিতেই কিছুটা উত্তপ্ত এলাকা। তার পরেই পুলিশের উপর জঙ্গি হামলা চিন্তা বাড়াচ্ছে প্রশাসনিক মহলে। দুই ঘটনার মধ্যে যোগসূত্র আছে কি না তাওো খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE