Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

৯ বছরের মেয়েকে বাক্সের ভিতর বন্ধ করে রেখেছিলেন সৎ মা, খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার

বাড়িতে একটি বাক্সের ভিতর থেকে উদ্ধার করা হল ৯ বছর বয়সি একটি বাচ্চা মেয়েকে। মেয়েটির সৎমা বাক্সের ভিতর ভরে রেখেছিলেন বলে অভিযোগ। এই ঘটনাটি ঘটে উত্তর প্রদেশের মুজফফরনগরে।

বাক্সের ভিতর থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় ৯ বছর বয়সি রাধিকাকে।

বাক্সের ভিতর থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় ৯ বছর বয়সি রাধিকাকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৫:৩৭
Share: Save:

বাড়ির ভিতরে একটি বাক্স থেকে উদ্ধার করা হল এক নাবালিকাকে। মেয়েটির সৎমা বাক্সের ভিতর তাকে ভরে রেখেছিলেন বলে অভিযোগ। মঙ্গলবার ওই মহিলার বিরুদ্ধে থানায় খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনাটি উত্তর প্রদেশের মুজফফরনগরে ঘটেছে।

সোমবার সন্ধ্যায় একটি ৯ বছর বয়সি মেয়ে নিখোঁজ বলে উত্তর প্রদেশের মুজফফরনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। তদন্তে নেমে পুলিশ মেয়েটির বাড়িতে তল্লাশি চালায়। বাড়ির ভিতর একটি বাক্স নজরে পড়ে পুলিশের। সন্দেহ হওয়ায় ওই বাক্সটি খুলে দেখে তারা। বাক্সের ভিতর থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় রাধিকাকে।

পুলিশ সূত্রের খবর, বাড়িতে বাবা সোনু শর্মা এবং সৎমা শিল্পীর সঙ্গে থাকত রাধিকা। রাধিকাকে বাক্সের ভিতর শিল্পীই আটকে রেখেছিলেন বলে অভিযোগ। কিন্তু ঠিক কী কারণে তিনি এমন করেছিলেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

ভারতীয় দণ্ডবিধির ৩০৭ নম্বর ধারায় খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে শিল্পীর বিরুদ্ধে। সূত্রের খবর, বর্তমানে শিল্পী গর্ভবতী বলে তাঁকে এখনও পর্যন্ত পুলিশি হেফাজতে নেওয়া হয়নি।

জিজ্ঞাসাবাদ চলাকালীন রাধিকা পুলিশকে জানিয়েছে, প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর শিল্পীকে বিয়ে করেছিলেন তার বাবা সোনু। সোনু এবং শিল্পীর সঙ্গে একই বাড়িতে থাকত রাধিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh arrest Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE