Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Agnipath

Agnipath Protest: অগ্নি-বিক্ষোভে আটকে ট্রেন, হঠাৎ বুকে ব্যথা, সময়মতো চিকিৎসা না পেয়ে মৃত্যু বৃদ্ধের

অগ্নিপথ বিক্ষোভের জেরে আটকে পড়ে ট্রেন। সময়মতো চিকিৎসা না পেয়ে ওড়িশার এক ৭০ বছর বয়সি হৃদ্‌রোগীর মৃত্যুর অভিযোগ উঠল অন্ধ্রপ্রদেশে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বিশাখাপত্তনম শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১১:০৯
Share: Save:

অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে গত কয়েক দিনে ট্রেনে হিংসাত্মক হামলা চালিয়েছেন বিক্ষোভকারীরা। সম্পত্তি ধ্বংসের হাত থেকে যেমন রেলকে বাঁচাতে একাধিক ট্রেন বাতিল করা হয়েছে, তেমনই বহু ট্রেনকে মাঝপথে আটকে দেওয়াও হয়েছে। এর জেরে সময়মতো চিকিৎসা না পেয়ে এক ৭০ বছর বয়সি বৃদ্ধের মৃত্যুর অভিযোগ উঠল অন্ধ্রপ্রদেশে।

শনিবার চিকিৎসার জন্য ওড়িশা থেকে বিশাখাপত্তনম যাচ্ছিলেন হৃদ্‌রোগী যোগেশ বেহারা নামের এক বৃদ্ধ। অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে বিশাখাপত্তনম স্টেশনে জমায়েত করেন এক দল বিক্ষোভকারী। হামলার আশঙ্কায় ওই স্টেশনে সমস্ত ট্রেন ঢোকার পথ আটকে দেওয়ার সিদ্ধান্ত নেয় পুলিশ।

সূত্রের খবর, কোর্বা এক্সপ্রেসে করে বিশাখাপত্তনমের উদ্দেশে রওনা দিয়েছিলেন ওড়িশার ওই বৃদ্ধ। অন্ধ্রের কোথাভালাসা স্টেশনে ট্রেন আটকে দেওয়া হয়। এর পরই বুকে ব্যথা শুরু হয় ওই যাত্রীর। অ্যাম্বুল্যান্স না মেলায় কোনও রকমে একটি গাড়িতে তাঁকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Agnipath Agnipath Scheme India train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE