Advertisement
০৬ মে ২০২৪
Rajnath Singh

Agnipath Scheme:যুবকদের কথা ভেবেই অগ্নিপথে শিথিল বয়ঃসীমা, প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন অমিত শাহ

অগ্নিপথ প্রকল্পে বয়ঃসীমা শিথিল করার ঘোষণার পর শুধু অমিত শাহ নন, টুইট করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহও।

অমিত শাহের আশা, বয়সসীমা শিথিল হলে বহু যুবক উপকৃত হবেন।

অমিত শাহের আশা, বয়সসীমা শিথিল হলে বহু যুবক উপকৃত হবেন।

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৩:৩১
Share: Save:

সেনাবাহিনীতে নিয়োগের নয়া প্রকল্প ‘অগ্নিপথ’-এর বিরোধিতায় দেশের উত্তর থেকে দক্ষিণ যখন কার্যত জ্বলছে, তখন প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উপলক্ষ ওই প্রকল্পে আবেদনকারীদের জন্য বয়ঃসীমা শিথিল করা।
বিতর্কিত অগ্নিপথ প্রকল্পে যুবকদের নিয়োগের বয়ঃসীমা শিথিল করা হয়েছে দুবছর। এ জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহও এ নিয়ে টুইট করে মোদীকে ধন্যবাদ জানান।
টুইটে অমিত লেখেন, ‘করোনা অতিমারির কারণে গত দু’বছর সেনানিয়োগ প্রক্রিয়া প্রভাবিত হয়। এ জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যুব সম্প্রদায়ের কথা ভেবে অগ্নিপথ যোজনায় প্রথম বছরে আবেদনকারীদের জন্য বয়ঃসীমা দু’বছর শিথিল করে ২১ থেকে ২৩ করার সিদ্ধান্ত নিয়েছেন।’

প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তে যুবসম্প্রদায় উপকৃত হবে বলে আশাপ্রকাশ করেন অমিত। তিনি আরও লেখেন, ‘এ সিদ্ধান্তে বিশাল সংখ্যক যুবক লাভবান হবেন। অগ্নিপথ যোজনার মাধ্যমে দেশসেবার এবং নিজেদের ভবিষ্যতের উজ্জ্বল দিশায় তাঁরা এগোতে পারবেন। এ জন্য প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞতা জানাই।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajnath Singh Amit Shah Agnipath
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE