Advertisement
০২ মে ২০২৪
Run over by Train

হরিয়ানায় রেললাইনের ধার থেকে হাত-পা কাটা, মাথা থেঁতলানো দেহ উদ্ধার সেনা জওয়ানের

অম্বালা ক্যান্টনমেন্টের জিআরপি জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বুধবার রাতে ঘটনাটি ঘটেছে। রেললাইন পারাপারের সময় দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

Representational Image

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১১:৫৩
Share: Save:

হরিয়ানার অম্বালা ক্যান্টনমেন্ট রেলস্টশন থেকে কিছুটা দূরে এক সেনা জওয়ানের হাত-পা কাটা এবং মাথা থেঁতলানো দেহ উদ্ধার করল পুলিশ। বৃহস্পতিবার ওই জওয়ানের দেহ উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম ইউ কে যাদব। তিনি উত্তরপ্রদেশের রায়বরেলি জেলার নাথখেড়া গ্রামের বাসিন্দা। অম্বালা ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন তিনি। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, এটি একটি দুর্ঘটনার কারণ বলে মনে করা হচ্ছে। তবে আত্মহত্যার বিষয়টিও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। খুনের ঘটনা কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

অম্বালা ক্যান্টনমেন্টের জিআরপি জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বুধবার রাতে ঘটনাটি ঘটেছে। রেললাইন পারাপারের সময় দুর্ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ জানিয়েছে, জওয়ানের বাঁ হাত, বাঁ পা কাটা পড়েছে। মাথা এবং বুকের কাছে থেঁতলানো।

ক্যান্টনমেন্টের জিআরপির দায়িত্বে থাকা আধিকারিক ধর্মবীর সিংহ জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর আসে, রেললাইনের ধারে এক ব্যক্তির ছিন্নভিন্ন দেহ পড়ে রয়েছে। তার পরই ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করা হয়। পকেটে থাকা পরিচয়পত্র থেকে জানতে পারা যায়, অম্বালা ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন ওই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Army Man Ambala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE