Advertisement
২০ এপ্রিল ২০২৪
Asaduddin Owaisi

ভোটার বাড়াতে ভোজসভা! হায়দরাবাদি বিরিয়ানি খাইয়ে মধ্যপ্রদেশে ভোটপ্রচারে নামছে মিম

এক মিম নেতা জানাচ্ছেন, হায়দরাবাদে আসাদউদ্দিন ওয়েইসির পর বিখ্যাত হায়দরাবাদি বিরিয়ানি। তাই এই বিরিয়ানি পার্টি করে জনসভার আয়োজন করছেন তাঁরা।

মিম নেতার কথায়, ‘‘হায়দরাবাদে আসাউদ্দিনের পর বিখ্যাত হায়দরাবাদি বিরিয়ানি।’’

মিম নেতার কথায়, ‘‘হায়দরাবাদে আসাউদ্দিনের পর বিখ্যাত হায়দরাবাদি বিরিয়ানি।’’ —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৫:৩২
Share: Save:

রাজনৈতিক জনসভায় আগতদের ‘টিফিন’ দেওয়া নতুন কিছু নয়। তবে তা নিয়ে তর্ক-বিতর্ক, মজা-মশকরাও হয়। ভোজ খাইয়েই ভোটারের মন জিততে চাইছে আসাউদ্দিন ওয়েইসির দল ‘অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন’ (মিম)। আগামী বছর মধ্যপ্রদেশের বিধানসভা ভোটকে সামনে রেখে ‘বিরিয়ানি পার্টি’-র আয়োজন করছে মিম। লক্ষ্য, এই ভোজসভার মাধ্যমে আরও বেশি সংখ্যক ভোটারের কাছে নিজেদের পৌঁছে দেওয়া।

তৌকের নিজামি নামে মধ্যপ্রদেশের এক মিম নেতা জানাচ্ছেন, মধ্যপ্রদেশে মিমের ভিত মজবুত করতে নানা পরিকল্পনা রয়েছে তাঁদের। এই মুহূর্তে মধ্যপ্রদেশে মিমের সদস্য সংখ্যা এক লক্ষেরও বেশি বলে দাবি করেছেন ওই নেতা। এই বিরিয়ানি ভোজের দৌলতে ভালই জনসংযোগ হচ্ছে বলে দাবি করেছেন তিনি। জানান, গত কয়েক দিনে নারেলা বিধানসভা কেন্দ্রে নতুন করে প্রায় ২৫ হাজার মানুষ মিমের সঙ্গে যুক্ত হয়েছেন। সক্রিয়কর্মী হিসাবে কাজ করছেন অনেকে।

ওই নেতার কথায়, ‘‘এই জনসংযোগের মাধ্যমে আমাদের লক্ষ্য হল বিধানসভা ভোটের আগে কর্মীসংখ্যা ১০ লক্ষ করা। হায়দরাবাদি বিরিয়ানির কথা আর কী বলব। হায়দরাবাদে ওয়েইসির পরই বিখ্যাত হায়দরাবাদি বিরিয়ানি। বিরিয়ানি ভোজের মাধ্যমে বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে যাচ্ছি আমরা।’’

২০২৩ সালে মধ্যপ্রদেশের বিধানসভা নির্বাচনে ৫০টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছে মিম। ভোপাল, ইনদওর, জব্বলপুর, খান্ডওয়া, খারগোন এবং বুরহানপুরের মতো শহরে মিম কোমর বেঁধে নামছে প্রচারে। সম্প্রতি পুরভোটে ৭টি আসনে জয় আসাউদ্দিনের পার্টিকে বাড়তি অক্সিজেন জোগাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asaduddin Owaisi AIMIM Madhya Pradesh Voter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE