Advertisement
২০ এপ্রিল ২০২৪
mumbai

Mumbai: মাঝরাতে হুড়মুড় করে ভেঙে পড়ল চার তলা বাড়ি! মুম্বইয়ে মৃত ১, আহত অন্তত ১০

এখনও পর্যন্ত আরও কত জন ধ্বংসস্তূপের তলায় আটকে আছেন, তার সঠিক সংখ্যা জানা যায়নি। একটি সূত্র জানাচ্ছে, ২৫ জনেরও বেশি মানুষ আটকে রয়েছেন।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত। এখনও এক জনের মৃত্যুর খবর মিলেছে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ০৮:৪৮
Share: Save:

মাঝরাতে ভেঙে পড়ল চার তলা বাড়ি। ভাঙা বাড়ির স্তূপে আটকে পড়েন ১০ জনের বেশি মানুষ। মঙ্গলবার সকালে এই প্রতিবেদন লেখা পর্যন্ত, চাপা পড়ে মৃত্যু এক জনের। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের কুরলার নায়েক নগর সোসাইটিতে। মঙ্গলবার সকাল পর্যন্ত উদ্ধারকাজ চলছে। এখনও বেশ কয়েক জনকে উদ্ধারের চেষ্টা চলছে বলে দমকল বাহিনী সূত্রে খবর।

সংবাদ সংস্থা সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাতে নায়েক নগর এলাকার একটি চার তলা বাড়ি ভেঙে পড়ে। ছুটে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় প্রশাসনকে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে আট জনকে ওই ভাঙা বাড়ির তলা থেকে উদ্ধার করা হয়। পরে আরও দু’জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে এখনও পর্যন্ত আরও কত জন ধ্বংসস্তূপের তলায় আটকে আছেন, তার সঠিক সংখ্যা জানা যায়নি। তবে পুরসভার একটি সূত্র জানাচ্ছে, ২৫ জনেরও বেশি মানুষ আটকে রয়েছেন। উদ্ধার কাজে হাত লাগিয়েছে দমকল বাহিনী।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai Roof collapsed Dead Accidental Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE