Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Ayodhya Ram Temple

বিগ্রহ তৈরির শিলা পুজোর দিনই ফোন করে রাম জন্মভূমি চত্বর উড়িয়ে দেওয়ার হুমকি, তদন্ত

বৃহস্পতিবার সকালে অযোধ্যা জেলার রামকোট এলাকায় বসবাসকারী মনোজ নামে এক যুবকের কাছে একটি হুমকি ফোন আসে। হুমকি দেওয়া হয়, বৃহস্পতিবার সকালে উড়িয়ে দেওয়া হবে পুরো মন্দির চত্বর।

Bomb threat in Ayodhya Ram Mandir Complex.

এর আগেও রাম জন্মভূমিতে নির্মীয়মাণ মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
অযোধ্যা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১১
Share: Save:

ফোন করে হুমকি দেওয়া হল অযোধ্যায় নির্মীয়মাণ রাম জন্মভূমি চত্বর উড়িয়ে দেওয়ার! বৃহস্পতিবার সকালে উত্তরপ্রদেশের অযোধ্যা জেলার রামকোট এলাকায় বসবাসকারী মনোজ নামে এক যুবকের কাছে এই হুমকি ফোন আসে। ফোনে হুমকি দেওয়া হয়, বৃহস্পতিবার সকাল ১০টায় উড়িয়ে দেওয়া হবে পুরো মন্দির চত্বর। এর পরই পুলিশকে ফোন করে পুরো বিষয়টি মনোজ জানান। ফোন পেয়েই তদন্তে নামে পুলিশ।

এর মধ্যে বৃহস্পতিবারই রামের বিগ্রহ তৈরির জন্য নেপাল থেকে অযোধ্যার রাম জন্মভূমিতে দু’টি শালগ্রাম শিলাখণ্ড নিয়ে আসার কথা ছিল। কথা ছিল সেই শিলাখণ্ড দু’টি পুজো করারও। বিপত্তি এড়াতে কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় মন্দির চত্বর। পুলিশ এবং সেনা দিয়ে নজরদারি শুরু হয় পুরো এলাকায়। হুমকি অনুযায়ী বৃহস্পতিবার কোনও অঘটন ঘটেনি। মন্দির চত্বরে শিলাখণ্ড এনে পুজোও নির্বিঘ্নেই ঘটে। বৃহস্পতিবার কিছু না ঘটলেও এখনও নজরদারি চালিয়ে যাচ্ছে পুলিশ।

রাম জন্মভূমি থানার পুলিশ আধিকারিক সঞ্জীবকুমার সিংহ জানিয়েছেন, এই হুমকি ফোন নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত শুরু হয়েছে। অজ্ঞাতপরিচয় হুমকি ফোন করা ওই ব্যক্তিকে খুঁজে বার করার চেষ্টা চলছে বলেও তিনি জানান।

এর আগেও রাম জন্মভূমিতে নির্মীয়মাণ মন্দির উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayodhya Ram Temple Threat call Bomb Threat police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE