Advertisement
০৩ মে ২০২৪
Acid Attack

চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে বেঙ্গালুরুতে অ্যাসিড হামলার শিকার হওয়া কিশোরীর, গ্রেফতার অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় অভিযুক্ত যুবক সুমন্তকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে ৭ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।

Acid Attack in bengaluru

অ্যাসিড হামলার শিকার বেঙ্গালুরুর কিশোরী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৪
Share: Save:

বেঙ্গালুরুতে অ্যাসিড হামলার শিকার হওয়ার কিশোরীর দৃষ্টিশক্তি ক্ষতিগ্রস্ত হয়েছে। এক সংবাদমাধ্যমের কাছে এমনই দাবি করেছেন চিকিৎসকরা। তাঁদের দাবি, ২০-২৫ শতাংশ দৃষ্টিশক্তি নষ্ট হয়েছে ওই কিশোরীর।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় অভিযুক্ত যুবক সুমন্তকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে ৭ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। অভিযোগ, গত কয়েক মাস ধরে কিশোরীকে অনুসরণ করছিলেন সুমন্ত। শুক্রবার কিশোরীকে দেখা করতে বলেন। ভাইকে সঙ্গে নিয়ে সুমন্তের সঙ্গে দেখা করতে গিয়েছিল কিশোরী। দু’জনের মধ্যে বচসা হয়। তার পরই আচমকা কিশোরীর মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে যান সুমন্ত। পুলিশ জানিয়েছে, কিশোরীর মুখের বাঁ দিক এবং বাঁ চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে।

এক চিকিৎসক বলেন, “২০-২৫ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে কিশোরীর বাঁ চোখ। তবে তার অবস্থা স্থিতিশীল। তবুও আমরা নজর রাখছি ওর শারীরিক পরিস্থিতির উপর।” পুলিশ জানিয়েছে, কুরুপেটের বাসিন্দা সুমন্ত। কিশোরীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল সুমন্তের। কিন্তু সম্প্রতি তাঁদের সেই সম্পর্কে টানাপড়েন শুরু হয়। আর সেই টানাপড়েনের জেরে কিশোরী ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করে। সুমন্তকে তাঁর সঙ্গে দেখা করতে নিষেধ করে। কিন্তু অভিযোগ, তার পরেও সুমন্ত কিশোরীকে নানা ভাবে উত্ত্যক্ত করতেন। শুক্রবার বিষয়টি চরমে ওঠে। তার পরই রাগের বশে কিশোরীর মুখে অ্যাসিড নিয়ে হামলা করেন যুবক। পুলিশ জানিয়েছে, সুমন্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE