Advertisement
২৫ এপ্রিল ২০২৪
bengaluru

Bengaluru: কয়েক ঘণ্টার ডেপুটি পুলিশ কমিশনার! ক্যানসার আক্রান্ত দুই কিশোরের শখ পূরণ করল পুলিশই

দুই কিশোরের মধ্যে এক জনের নাম সলমন। সে কেরলের বাসিন্দা। অন্য জন মিথিলেশ। তার বাড়ি বেঙ্গালুরুতেই। দু’জনেই ক্যানসার আক্রান্ত। গুরুতর অসুস্থ।

কয়েক ঘণ্টার শখপূরণ। ছবি সৌজন্য টুইটার।

কয়েক ঘণ্টার শখপূরণ। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৮:৩৯
Share: Save:

তাদের শখ ছিল পুলিশ হওয়ার। ক্যানসার আক্রান্ত দুই কিশোরের সেই শখ পূরণে এগিয়ে এল বেঙ্গালুরু পুলিশ। কয়েক ঘণ্টার জন্য তাদের ডেপুটি পুলিশ কমিশনার করা হল।

পুলিশের পোশাক পরিয়ে দুই কিশোরকে নিয়ে যাওয়া হয় বেঙ্গালুরু সাউথ-ইস্ট ডিভিশনে ডেপুটি পুলিশ কমিশনারের অফিসে। দুই কিশোরের মধ্যে এক জনের নাম সলমন। সে কেরলের বাসিন্দা। অন্য জন মিথিলেশ। তার বাড়ি বেঙ্গালুরুতেই। দু’জনেই ক্যানসার আক্রান্ত। গুরুতর অসুস্থ।

পুলিশ জানিয়েছে, তারা জানতে পারেন এই দুই কিশোরের ইচ্ছার কথা। তার পর তাদের সেই ইচ্ছা পূরণ করতে এগিয়ে আসে বেঙ্গলুরু পুলিশ। ডেপুটি পুলিশ কমিশনারের অফিসে নিয়ে গিয়ে তাদের সেই দায়িত্ব দেওয়া হয় কয়েক ঘণ্টার জন্য। আর সেই দায়িত্ব পেয়ে বেজায় খুশি দুই কিশোরই।

সাউথ-ইস্ট ডিভিশনের ডেপুটি পুলিশ কমিশনার সিকে বাবা টুইট করে বলেন, ‘এক অমূল্য দিন কাটালাম। আমরা দুই কিশোরের ইচ্ছা পূরণের চেষ্টা করেছি। তাদের স্বপ্ন পূরণ করতে পেরে ভাল লাগছে। ওদের খুশিতেই আমরা আনন্দিত।’

বেঙ্গালুরু পুলিশের এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru police Wishes cancer Boys
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE