Advertisement
১৯ মে ২০২৪
bengaluru

পুরোহিতের গায়ে থুতু! মেরে, টেনেহিঁচড়ে মন্দিরের বাইরে বার করা হল বেঙ্গালুরুর মহিলাকে

অভিযোগ, পুরোহিতের গায়ে থুতু ছিটিয়ে দেন ‘মানসিক ভাবে অক্ষম’ এক মহিলা। ‘অপরাধের শাস্তি’ হিসাবে বেঙ্গালুরুর ওই মহিলাকে মারধর করে টেনেহিঁচড়ে মন্দিরের বাইরে বার করে দিলেন সেখানকার কর্মীরা।

সমাজমাধ্য়মে একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, মন্দিরের ভিতরে এক মহিলার চুলের মুঠি ধরে তাঁকে মারধর করছেন এক কর্মী।

সমাজমাধ্য়মে একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, মন্দিরের ভিতরে এক মহিলার চুলের মুঠি ধরে তাঁকে মারধর করছেন এক কর্মী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ২০:০৪
Share: Save:

বেঙ্কটেশ্বরের মন্দিরে ঢুকে বিগ্রহের পাশে বসতে চেয়েছিলেন এক মহিলা। দাবি করেছিলেন, তাঁর স্বামী আসলে স্বয়ং বেঙ্কটেশ্বর। তবে বিগ্রহের পাশে মহিলাকে বসার অনুমতি দেননি মন্দিরের পুরোহিত। অভিযোগ, ওই রাগে পুরোহিতের গায়ে থুতু ছিটিয়ে দেন তিনি। এই ‘অপরাধের শাস্তি’ হিসাবে বেঙ্গালুরুর এক মহিলাকে মারধর করে টেনেহিঁচড়ে মন্দিরের বাইরে বার করে দিলেন সেখানকার কর্মীরা। এই ঘটনায় মহিলার অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার এফআইআর করেছে বেঙ্গালুরু পুলিশ। গোটা ঘটনাটির ভিডিয়ো ভাইরাল হয়েছে।

সমাজমাধ্যমে মহিলাকে মারধর করার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ১ মিনিট ১৮ সেকেন্ডের ভিডিয়োয় দেখা গিয়েছে, মন্দিরের ভিতরে এক মহিলার চুলের মুঠি ধরে তাঁকে মারধর করছেন এক কর্মী। তাঁকে মারধরের পর চুলের মুঠি ধরেই টেনেহিঁচড়ে মন্দিরের বাইরে ফেলে দিচ্ছেন। এর পর মন্দিরের বাইরে দাঁড়িয়ে থাকলেও রেহাই পাননি ওই মহিলা। তাঁকে লাঠিপেটা করতে থাকেন আর এক কর্মী।

পুলিশ সূত্রে খবর, বেঙ্গালুরুর ওই মহিলা ‘মানসিক ভাবে অক্ষম’ বলে দাবি। ২১ ডিসেম্বর ওই ঘটনা নিয়ে বৃহস্পতিবার পুলিশে অভিযোগ করেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে মন্দিরের কর্মীদের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE