Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder Attempt

বিয়ের প্রস্তাবে ‘না’, চার বছরের প্রেমিকাকে ১২ বার ছুরির আঘাত! গ্রেফতার অভিযুক্ত যুবক

অভিযোগ, সোমবার বাজার থেকে বাড়ি ফেরার পথে তরুণীর পথ আগলে দাঁড়ান তাঁর প্রেমিক চন্দন কুমার। আবার বিয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান করেন তরুণী। বচসার সময় তরুণীকে ১২ বার ছুরির আঘাত করেন চন্দন।

Representational Image of Arrested person

তরুণীর উপর ছুরির হামলা চালানোর অভিযোগে চন্দন কুমার নামে ২২ বছরের এক যুবকে গ্রেফতার করা হয়েছে। —প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সীতামঢ়ী শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৮:৪৬
Share: Save:

বিয়ের জন্য জোরাজুরি করলেও তাতে সম্মতি দিতে রাজি ছিলেন না চার বছরের প্রেমিকা। সোমবার আবার তাঁর বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন তরুণী। তা নিয়ে বচসার সময় তরুণীর উপর বার বার ছুরি চালাতে থাকেন এক যুবক। বিহারের সীতামঢ়ী জেলায় গ্রেফতার ওই যুবকের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে বলে মঙ্গলবার সংবাদমাধ্যমে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সীতামঢ়ীর বথনাহা থানা এলাকায় এক তরুণীর উপর ছুরির হামলা চালানোর অভিযোগে সোমবার ২২ বছরের চন্দন কুমারকে গ্রেফতার করা হয়েছে। হামলায় গুরুতর আহত ২০ বছরের তরুণী সীতামঢ়ীর একটি বেসকারি হাসপাতালে চিকিৎসাধীন।

বথনাহা থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক অশোককুমার সিংহ মঙ্গলবার সংবাদমাধ্যমে জানিয়েছেন, হরিবেলা গ্রামের বাসিন্দা ওই তরুণীর সঙ্গে অভিযুক্তের গত চার বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে বলে স্থানীয়দের দাবি। মাস ছয়েক আগে তাঁদের ছবি, ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। তা নিয়ে সালিশি সভাও বসেছিল। অভিযোগ, তরুণীকে বার বার বিয়ের প্রস্তাব দিলেও তাতে সম্মতি মেলেনি। সোমবার বাজার থেকে বাড়ি ফেরার পথে তাঁর পথ আগলে দাঁড়ান প্রেমিক। আবার বিয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখ্যান করেন তরুণী। এ নিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কিও হয়। বচসার সময় তরুণীকে ১২ বার ছুরির আঘাত করেন চন্দন।

অভিযুক্তের বিরুদ্ধে বথনাহা থানায় অভিযোগ করেছেন তরুণী পরিবারের সদস্যরা। সেই অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে বথনাহা থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Attempt Crime Bihar Sitamarhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE