Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Indian Railways

Woman Constable: ছিনতাইয়ে বাধা! মহিলা কনস্টেবলকে বিহারে চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলে দিল চোরেরা

আরতিকে সংজ্ঞাহীন অবস্থায় লাইনের ধারে পড়ে থাকতে দেখে স্থানীয়েরা উদ্ধার করে কাটিহার জেলা হাসপাতালে নিয়ে যান। তার পর কাটিহার মেডিক্যাল কলেজ।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কাটিহার (বিহার) শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৭:২২
Share: Save:

ব্যাগ ছিনতাই করায় বাধা দিয়েছিলেন। সেই আক্রোশে বিহার পুলিশের এক মহিলা কনস্টেবলকে চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলে দিল দুষ্কৃতীরা। বুধবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে বিহারের কাটিহার জেলায়। ঘটনা কার আওতায় পড়বে, তা নিয়ে রেল পুলিশ ও রাজ্য পুলিশের চাপানউতরের ফলে এখনও তদন্তই শুরু হয়নি বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সমস্তিপুর-কাটিহার প্যাসেঞ্জার ট্রেনটি বুধবার সকালে ঢুকছিল কাটিহার স্টেশনে। কর্মস্থল নওয়াদা থেকে ওই ট্রেনেই চেপেছিলেন পুলিশ কনস্টেবল আরতি কুমারী। আচমকাই তিনি লক্ষ করেন, তাঁর সঙ্গে থাকা ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নিতে উদ্যত হয়েছে চার জন। তিনি রুখে দাঁড়ালে তাঁকে বেধড়ক মারধর করে চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলে দেয় দুষ্কৃতীরা। তখন ট্রেনটি কাটিহার স্টেশনে ঢোকার মুখে।

আরতিকে সংজ্ঞাহীন অবস্থায় লাইনের ধারে পড়ে থাকতে দেখে স্থানীয়েরা উদ্ধার করে কাটিহার জেলা হাসপাতালে নিয়ে যান। কিন্তু অবস্থা দেখে তাঁকে কাটিহার মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই তিনি ভর্তি। যে চিকিৎসক তাঁকে দেখছেন, তিনি জানান, আরতির ডান পা ভেঙে গিয়েছে। মাথাতেও আঘাত রয়েছে। কাটিহার রেল পুলিশের সুপারইনটেন্ডেন্টের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সূত্রের খবর, যেখানে ঘটনাটি ঘটেছে, তা কার আওতায় পড়বে, তা নিয়ে কাজিয়ার জেরে এখনও অভিযোগই নথিভুক্ত করতে পারেনি রাজ্য পুলিশ বা রেল পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Indian Railways Bihar katihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE