Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murdered Over Love Affair

প্রেমে আপত্তি, মেয়েকে খুন করে বাড়ির পিছনের উঠোনে কবর দিলেন মা, সাহায্য করল অন্য সন্তানরা

মেয়ের প্রেমের সম্পর্ক নিয়ে আপত্তি রয়েছে মায়ের। বার বার বলেও কাজ হয়নি কিছুই। তাই শেষ পর্যন্ত মেয়েকে খুন করার অভিযোগ মায়ের বিরুদ্ধে। সেই কাজে তাঁকে সাহায্য করেন দুই ছেলে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১০:৩৫
Share: Save:

মেয়ের সম্পর্ক নিয়ে ঘোর আপত্তি ছিল। কিন্তু নাছোড় মেয়ে পাত্তা দেয়নি মায়ের কথা। শেষ পর্যন্ত ‘অবাধ্য’ মেয়েকে খুন করে ফেললেন মা। আর সেই কাজে মাকে সাহায্য করল অন্য সন্তানেরা। পুলিশ মাকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে বিহারের সীতামারি জেলায়।

মেলওয়ার গ্রামে বাড়ি তাঁদের। মেয়ে রাগিনী একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছে। তা বুঝতে পারেন মা। কিন্তু সম্পর্কে আপত্তি ছিল মায়ের। বার বার মেয়েকে বলেও কাজের কাজ কিছুই হয়নি। তাই শেষ পর্যন্ত মেয়েকেই খুন করলেন মা। দুই ছেলেকে সঙ্গে নিয়ে মা হত্যা করলেন নিজের মেয়েকে। তার পর প্রমাণ লোপাটে মেয়ের দেহ পুঁতে দিলেন বাড়ির পিছনের উঠোনে।

স্থানীয় বাসিন্দারা টের পেয়ে মহিলাকে প্রশ্ন করেন। অসংলগ্ন জবাব দেওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। পুলিশের জেরায় ভেঙে পড়ে দোষ কবুল করেন মা। জানান, তিনিই খুন করেছেন মেয়েকে। কারণ, বার বার বলা সত্ত্বেও প্রেমের সম্পর্ক ছেড়ে বেরোয়নি মেয়ে। এর পরেই মহিলাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ বাড়ির পিছনের উঠোন খুঁড়ে রাগিনীর দেহ তুলে ময়নাতদন্তে পাঠিয়েছে। সেই রিপোর্ট পেলে কী ভাবে খুন তা পরিষ্কার হবে বলে মনে করছে পুলিশ। মহিলাকে গ্রেফতার করা গেলেও তাঁর দুই ছেলে এখনও পলাতক। তাঁদের সন্ধানে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mother Murder arrest Love Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE