Advertisement
০৫ মে ২০২৪
BJP

বিজেপি নেতাকে কাছ থেকে গুলি করে খুন! দুষ্কৃতী দৌরাত্ম্য বিহারে, অবরোধ, ভাঙচুর

বিজেপি নেতাকে খুনের প্রতিবাদে এলাকায় রাস্তা অবরোধ করেন স্থানীয়দের একাংশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মোতায়েন করা হয়েছে পুলিশের বাহিনী। অধরা অভিযুক্তরা।

অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৮:২২
Share: Save:

বিজেপি নেতাকে গুলি করে খুনের পর চম্পট দিলেন দুষ্কৃতীরা। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বিহারের কাটিহারে। নিহত বিজেপি নেতার নাম সঞ্জীব মিশ্র (৫৫)। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সোমবার সকাল ৮টা থেকে ৯টার মধ্যে এই হামলার ঘটনা ঘটেছে। কাটিহার জেলার বলরামপুরে নিজের বাড়ির সামনেই দাঁড়িয়েছিলেন ওই বিজেপি নেতা। বাইকে করে চার দুষ্কৃতী এসে একে বারে কাছ থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালান বলে অভিযোগ।

গুলির আওয়াজ শুনে পরিবারের সদস্যরা বাড়ির বাইরে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বিজেপি নেতা। সঙ্গে সঙ্গে তাঁকে নিকটবর্তী প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনার প্রতিবাদে এলাকায় রাস্তা অবরোধ করেন স্থানীয়দের একাংশ। গাড়ি ও পুলিশের ফাঁড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মোতায়েন করা হয়েছে পুলিশের বাহিনী। বাইকে কত জন দুষ্কৃতী ছিলেন, তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। কেউ দাবি করেছেন দু’জন, আবার কেউ বলেছেন চার জন। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

জানা গিয়েছে, প্রায় এক বছর আগেও হামলার মুখে পড়েছিলেন ওই বিজেপি নেতা। তাঁর বুকে গুলি লেগেছিল। তবে সে বার প্রাণে বেঁচে গিয়েছিলেন তিনি। পুলিশ সূত্রে অনুমান, রাজনৈতিক শত্রুতা থেকেই হামলা চালানো হয়েছে। এই ঘটনায় নিন্দায় সরব হয়েছেন সে রাজ্যের বিজেপি নেতৃত্ব। উচ্চপর্যায়ের তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Crime Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE