Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Price Hike

Price Hike: বিজেপি মন্ত্রীরা স্ত্রীদের কাছে জানুন, কী ভাবে রান্নাঘর চলছে, কটাক্ষ বিরোধীদের

এআইইউডিএফ নেতার দাবি, সাধারণ মানুষের সমস্যা শাসক দলের নেতামন্ত্রীরা বুঝবেন না। বুঝবেন তাঁদের গৃহিণীরা।

নিত্যপ্রয়োজনীয় জিনিসের অগ্নিমূল্য!

নিত্যপ্রয়োজনীয় জিনিসের অগ্নিমূল্য! প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১২:৫৫
Share: Save:

জ্বালানি তেল থেকে রান্নার গ্যাস, যে কোনও নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধিতে কেন্দ্রকে লাগাতার নিশানা শানাচ্ছে বিরোধীরা। এ বার এ নিয়ে কটাক্ষ করলেন অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (এআইইউডিএফ)-এর প্রধান বদরুদ্দিন আজমল। তাঁর ব্যাখ্যা, সাধারণ মানুষের সমস্যা শাসক দলের নেতারা বুঝবেন না। বুঝবেন তাঁদের গৃহিণীরা।

প্রথমে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামণকে কটাক্ষ করে আজমল বলেন, ‘‘ভারতের অর্থ অর্থমন্ত্রীর কাছে। তিনি কী ভাবে জানবেন, এক জন সাধারণ মানুষকে জিনিস কিনতে কত খরচ করতে হচ্ছে?’’ এখানেই থামেননি আজমল। তিনি বলেন, ‘‘মুদ্রাস্ফীতি কী, সেটা কোনও মন্ত্রীই বুঝবেন না। কী ভাবে রান্নাঘর চলছে, সেটা জানতে বিজেপি সাংসদদের উচিত নিজেদের স্ত্রীদের জিজ্ঞেস করা।’’ তাঁর সংযোজন, ‘‘কেন্দ্রীয় সরকারের উচিত সাবধান হওয়া। নয়তো ২০২৪ সালে এই সরকারকেই মুদ্রাস্ফীতি খেয়ে ফেলবে।’’

গত কয়েক দিন ধরে দ্রব্যমূল্য বৃদ্ধি ইস্যু নিয়ে সরগরম রাজধানী। শুক্রবার দ্রব্যমূল্য বৃদ্ধি এবং বেকারত্ব ইস্যু নিয়ে মিছিল করেছে কংগ্রেস। প্রধানমন্ত্রীর বাসভবন ঘেরাওয়ের আগে বেশ কয়েক জন কংগ্রেস নেতাকর্মীকে আটক করে পুলিশ। অন্য দিকে, বিজেপির অভিযোগ, ইডির তদন্ত থেকে বাঁচতে গাঁধী পরিবারের নেতারা এই মিছিল শুরু করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE